Tollywood

Pradhan-Khelna Bari: শুধু মিঠাই নয়, ‘খেলনা বাড়ি’র অভিনেত্রীও রয়েছে ‘প্রধান’ সিনেমায়! ফাঁস ছবি

বাংলা টেলিভিশন দুনিয়ায় কিছুদিন আগে পর্যন্ত একচ্ছত্র আধিপত্য দেখিয়েছে একটি বাংলা ধারাবাহিক। যার নাম মিঠাই। আর এই ধারাবাহিকেই মূল চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। বাংলা টেলিভিশন দুনিয়ার অন্যতম নামী এই অভিনেত্রী এক লহমায় দিল জিতে নিয়েছিলেন বাঙালি দর্শকদের।

মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা ছিল আকাশ ছোঁয়া। অন্য কোন ধারাবাহিক এই বাংলা ধারাবাহিকের সঙ্গে লড়াই করে উঠতে পারেনি। বলা যায় বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে অবাধ দাপট দেখিয়েছিল এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের নায়ক নায়িকা জুটির সাফল্য ছিল গগনচুম্বী।

dev and khelna bari actress

আজ বেশ কয়েক মাস হয়ে গেছে মিঠাই ধারাবাহিকটি বন্ধ হয়ে গেছে। কিন্তু ধারাবাহিক বন্ধ হলেও এই ধারাবাহিকের জনপ্রিয়তায় খামতি আসেনি। আজ‌ও বাঙালি দর্শক কুলের মনে সমান ভাবেই জায়গা করে রয়েছে মিঠাই। যদিও ধারাবাহিক পরবর্তী অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু সরাসরি সুযোগ পেয়ে গেছেন বাংলার সুপারস্টার দেবের বিপরীতে ‘প্রধান’ সিনেমায় অভিনয় করার।

বিতর্ক প্রশংসা সবকিছুকে সঙ্গী করেই এই সিনেমায় নায়কের স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুকে। বছর শেষের ঠান্ডায় কাঁপতে কাঁপতে বাঙালি হলে এই সিনেমা দেখে মুগ্ধ হবেন বলে আশা নির্মাতাদের। তবে শুধুমাত্র অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু যে ধারাবাহিক থেকে এই সিনেমায় সুযোগ পেয়েছেন এমনটা একেবারেই নয়।

আরও পড়ুনঃ দশমীতে শাশুড়ির সিঁথিতে সিঁদুর দিতে গিয়ে অপমানিত পর্ণা! মধুবালা পর্যন্ত বদলে গেল কৃষ্ণা বদলায় না! ফাঁস আগামী পর্ব

জানা যাচ্ছে জি বাংলার খেলনা বাড়ি ধারাবাহিকের অনেক অভিনেতা অভিনেত্রী ও নাকি এই সিনেমায় দেখা যাবে। এটা কি আদৌ সত্যি? আজ্ঞে না! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেবের সঙ্গে খেলনা বাড়ি ধারাবাহিকের কলি, অলোকা, সুমি আন্টিদের দেখা গেছে। আর সেই নিয়েই শুরু গুঞ্জন। আসলে দাসানি স্টুডিওতে এই মুহূর্তে শুটিং চলছে প্রধান সিনেমার। অন্যদিকে এই স্টুডিওতেই খেলনা বাড়ি ধারাবাহিকের শুটিং হয়। আর সেখানেই নায়কের দেখা পেয়ে ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা একটি ছবি তুলে নিয়েছেন। আর সেই ছবিই ভাইরাল হয়েছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।