Connect with us

    Bangla Serial

    ২০২৩ এর সেরা ৪ সিরিয়াল: টিআরপিতেও হিট, দর্শকের মনেও ফিট

    Published

    on

    top 4 bengali serial of 2023

    ২০২৩ শেষ হতে চলেছে। আর কিছুদিন পরেই নতুন সাল নতুন আশা নিয়ে আসবে। নতুন বছরে দর্শকদের নতুন নতুন আশা রয়েছে সিরিয়ালগুলো থেকে বা বলা যায় বিনোদন জগত থেকে। নতুন সিরিয়াল যেমন আসবে তেমনি পুরনো সিরিয়াল গুলিতেও নতুন রং বসবে এমনটাই আশা করে দর্শকরা। বর্তমানে বেশ কিছু নতুন সিরিয়াল এসেছে এবং বেশ কিছু পুরনো সিরিয়াল নতুনদের সঙ্গে লড়াই করছে। সব মিলিয়ে মিশিয়ে টিআরপি একেবারে জমজমাট। প্রতি সপ্তাহে দেখা যাচ্ছে টিআরপিতে নতুন এবং পুরনো মিলিয়ে মিশিয়ে পাঁচমিশালি রয়েছে স্থান। তবে এই পাঁচমিশালী গল্পের মধ্যে এমন কিছু সিরিয়াল রয়েছে যেগুলো দর্শকদের মনেও একই ভাবে জায়গা করে নিয়েছে যেমনটা তারা জায়গা করতে পেরেছে টিআরপি তালিকা।

    অনুরাগের ছোঁয়া:
    anurager chowa promo
    সূর্য এবং দীপা এই দুজন মূল চরিত্র। দুজনের মধ্যে বিচ্ছেদ হয়েছে বহুবার তবে শেষমেষ একেবারে পুরোপুরি বিচ্ছেদ হয়েছে ডিভোর্সের মধ্যে দিয়ে। আর এই ফাঁকে নিজের জায়গা সেনগুপ্ত বাড়িতে ধরে রেখেছে মিশকা যে সিরিয়ালের আসল ভিলেন। অন্যদিকে গল্প এসেছে অর্জুন নামক এক নতুন চরিত্র যে আবার দীপাকে ছোটবেলা থেকে ভালোবাসতো কিন্তু কোনদিন তাকে মুখ ফুটে নিজের মনের কথা জানায়নি। আর এই সিক্রেট জানতে পেরে গেছে মিশকা। এবার দেখার বিষয় হলো যে এই সিক্রেটকে কিভাবে কাজে লাগায় সে সূর্য এবং দীপাকে আলাদা করতে।

    কার কাছে কই মনের কথা:
    shimul parag in kar kache koi moner kotha
    খুব সম্প্রতি শুরু হয়েছে জি বাংলার এই সিরিয়াল। তবে শুরু থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে শাশুড়ি বৌমার টিপিকাল সাংসারিক গল্প। শাশুড়ি একেবারে রক্ষণশীল এবং বৌমা প্রথমে শান্ত থাকলেও পরবর্তীকালে সংসারের চাপে সে নিজেকে পাল্টে ফেলেছে এবং শিমুলের প্রতিবাদী রূপ আস্তে আস্তে সামনে আসছে। এখন শাশুড়ি পুরোপুরি বৌমার পক্ষে এবং পরাগ অর্থাৎ শিমুলের বর নতুন প্রেমে পড়েছে। তবে গল্পে শিমুল ছাড়াও সুচরিতা বিপাশা শীর্ষা এরাও রয়েছে যাদের ছোট ছোট নিজস্ব গল্প রয়েছে।

    জগদ্ধাত্রী:
    sawambhu and jagaddhatri
    পুলিশ অফিসার জ্যাস সান্যাল এবং জগদ্ধাত্রী একই মানুষ। স্বয়ম্ভুর সাথে তার রসায়ন দর্শকদের মনে ধরেছে এবং সেটা টিআরপিতেই প্রমাণ পাচ্ছে দর্শক।

    আরও পড়ুনঃ বোকা বর, সেরা দুঃখী নায়িকা তো হল! এবার দেখে নিন ২০২৩-এর সিরিয়ালগুলিতে সেরা সতীন কারা

    ইচ্ছে পুতুল:
    iccheputul end
    মেঘ এবং ময়ূরী এই দুজনের গল্প নিয়ে শুরু হয়েছে সিরিয়াল যেখানে ময়ূরী নিজের ছোট বোন মেঘকে একেবারে দুচোখে সহ্য করতে পারে না। তাই শুরু থেকেই দুজনের মধ্যেকার লড়াই স্পষ্ট হয়ে উঠেছে কিন্তু ময়ূরীকে সহজে অবিশ্বাস করে না মেঘ। তবে বর্তমানে ময়ূরীর সমস্ত চক্রান্ত ফাঁস হয়ে গেছে এবং নীল মেঘকে প্রাণ বাঁচাতে তৎপর হয়ে উঠেছে।