জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

TRP: এসে গেছে হাতে গরম টিআরপি! প্রথম সপ্তাহেই চমক করা ফলাফল যোগমায়ার! সেরার মুকুট ফুলকির!

জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিকের ভবিষৎ বর্তমানে নির্ভরশীল টিআরপির ওপর। টিআরপি কম থাকার কারণেই সম্প্রতি পর্দা থেকে বিদায় নিয়েছে জি বাংলার একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। সেই স্থানেই এই সপ্তাহে চলে এসেছে বাংলার বর্তমানে সবচেয়ে বড় প্রযোজনা সংস্থা ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিক যোগমায়া। গতসপ্তাহেও টিআরপি তালিকায় যুক্ত হয়েছে স্টার জলসার টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়া। তাই বর্তমানে সকলেই আশাবাদী এই দুটি ধারাবাহিক নিয়ে।

সকলের মনেই প্রশ্ন জাগছে কি ফলাফল করল ধারাবহিকগুলো। যোগমায়া কি পারলো প্রথম সপ্তাহেই কেল্লাফতে করতে। ফুলকিকে কি হারাতে পারল বঁধুয়া? এই সপ্তাহের টিআরপিতে কে করল বাজিমাত? পর্ণা কি এই সপ্তাহেও হারিয়ে দিল জগদ্ধাত্রীকে নাকি জগদ্ধাত্রী ফিরে পাচ্ছে তাদের হারানো শীর্ষস্থান? নাকি অন্য কোন ধারাবাহিক তাদের থেকে ছিনিয়ে নিল এই সপ্তাহের সেরার সেরা মুকুট। কি বলছে টিআরপি তালিকা? এই সপ্তাহের টিআরপি ইতিমধ্যেই চলে এসেছে আমাদের হাতে। এই সপ্তাহেরও এসেছে নজরকাড়া ফলাফল। তালিকায় এসেছে পরিবর্তন।

এই সপ্তাহে সেরার সেরা স্থান অর্জন করেছেন জি বাংলার বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ফুলকি। ধারাবাহিকে রোহিতের ওপর শীলতাহানির অভিযোগ। তারপর স্যারকে বাঁচানোর জন্য ফুলকির মরিয়ে হয়ে চেষ্টা। গুন্ডাদের ডেরায় গিয়ে অংশুমানের ওপর হামলা, পারমিতার আর অংশুমানের প্রতি অনুভূতি। গুন্ডাদের সঙ্গে মারামারি করে সাক্ষী নিয়ে আসে। রোহিতের সঙ্গে জেলে শিবরাত্রি পালন সব মিলিয়ে একের পর এক চমক নিয়ে আসছে ধারাবাহিকটি। ফলও হয়েছে তেমন।
ধারাবাহিকের টিআরপি রেটিং ৮.০।

এই সপ্তাহে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে নেমে এসেছে ধারাবাহিক নিম ফুলের মধু। ধারাবাহিকের সারা সপ্তাহ জুড়ে দেখানো হয়েছে অয়নের কারসাজি। এছাড়াও অয়নকে পর্ণা যেভাবে শাস্তি দিল সবটাই খুব উপভোগ করছেন দর্শকরা সকলেই। যার ফলাফলও দেখা গেছে টিআরপিতে এই সপ্তাহে তাদের রেটিং ৭.৯।
এবার আসি তৃতীয় স্থানে। যদিও টিআরপি কমেছে বেশ কিছুটা তবে এই সপ্তাহে নিজেদের দ্বিতীয় স্থান হারিয়ে তৃতীয় স্থানে বিচরণ করেছে সকলের প্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী।

ধারাবাহিকে এখন চলছে বৈদেহি মুখার্জীকে খোঁজার চেষ্টা। উল্টোদিকে দিব্যা সেনও চেষ্টা করে যাচ্ছে জগদ্ধাত্রী আর কৌশিকীকে ফাঁসিয়ে দেওয়ার। সেকারণেই সাধুদাও সে উস্কাছে তাদের বিরুদ্ধে। সব মিলিয়ে একেবারে অন্যরকম মোড় নিয়েছে ধারাবাহিকটি। এই সপ্তাহে তাদের রেটিং ৭.৮। এই সপ্তাহেও চতুর্থ স্থানে রয়েছে সকলের প্রিয় গীতা LLB। স্টার জলসা কোন ধারাবাহিকই এখনও সরাতে পারেনি তাকে। ধারাবাহিকে গীতার মিথ্যে বিয়ে। দিদির সংসার বাঁচাতে গীতার একেবারে অন্যরূপ দেখে খুব খুশি দর্শকরা। ধারাবাহিকটি এই সপ্তাহে ফল করেছে ৭.৭।

এই সপ্তাহে নিজেদের পঞ্চম স্থান আবার ফিরে পেয়েছে ধারাবাহিক জি বাংলার আরও একটি কোন গোপনে মন ভেসেছে। ধারাবাহিকে তিস্তা আর শ্যামলীর একের পর এক পরীক্ষা। তিস্তার প্রতি অনিকেতের নরম স্বভাব। এই সপ্তাহে ধারাবাহিকের মহাপর্ব। শ্যামলীর রান্না আর তিস্তার কবিতা পাঠ একসঙ্গে। সবটা মিলিয়ে আবার তারা সফল হয়েছে দর্শকদের মন জয় করতে। এই সপ্তাহে তাদের টিআরপি রেটিং ৭.০। এই সপ্তাহে ট্রেন্ডিং শোতে প্রথমেই নাম রয়েছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের। অনুষ্ঠানটিকে দর্শকদের ভালোবাসা পাওয়ার কারণেই এই সপ্তাহে সেটি সম্প্রচারিত করা হয়েছিল স্টার জলসায় আবার। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড টিআরপি রেটিং ৮.০।

এছাড়াও এই সপ্তাহে বাকি ট্রেন্ডিং ধারাবাহিকগুলো হল স্টার জলসা সবচেয়ে বেশি সময় ধরে চলতে থাকা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। ধারাবাহিকটির এই সপ্তাহের টিআরপি রেটিং ৬.২। এছাড়াও সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হওয়া ধারাবাহিক বঁধুয়াও হয়েছে এই সপ্তাহের ট্রেন্ডিং ধারাবাহিক এই সপ্তাহে তাদের ফলাফল ৫.২। এছাড়াও জি বাংলাতেও এই সপ্তাহেই শুরু হওয়া ধারাবাহিক যোগমায়াও হয়েছে ট্রেন্ডিং ধারাবাহিক। ধারাবাহিকটির এই সপ্তাহের রেটিং ৪.২। তাহলে এই সপ্তাহের টিআরপি তালিকা এই পর্যন্তই। দেখা যাক আসন্ন সপ্তাহে ফুলকি বজায় রাখতে পারেনি তাদের স্থান নাকি নিম ফুলের মধু বা জগদ্ধাত্রী আবার ছিনিয়ে নিতে পারবে সেরার মুকুট।

BT •• ফুলকি ৮.০
2nd •• নিম ফুলের মধু ৭.৯
3rd •• জগদ্ধাত্রী ৭.৮
4th •• গীতা LLB ৭.৭
5th •• কোন গোপনে ৭.০

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।