Connect with us

    Bangla Serial

    দুঃসংবাদ! নতুন ধারাবাহিককে স্লট দিতে ঝাঁপ বন্ধ হচ্ছে জনপ্রিয় চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিকের!

    Published

    on

    anurager chhowa

    হালফিলে মেগার (Mega Serial) সংজ্ঞাটাই বদলে দিয়েছে সমকালীন ধারাবাহিক (Bengali Serial)। টিআরপি (TRP) তালিকায় জুতসই স্থানই ধারাবাহিকের নির্মাতাদের একমাত্র লক্ষ্য। তাই টিআরপি কম হলেই ভ্রুকুটি দেয় চ্যানেল। আর এবার রোষের মুখে অন্য একটি ধারাবাহিক।

    স্টার জলসা, জি বাংলা বা কালার্স ও সান সর্বত্রই এক দৃশ্য। টিআরপির (TRP) রেষারেষির জেরে এখন কোনও সিরিয়ালের এক বছর টেকা দায়! গত কয়েক মাসে একের পর এক ধারাবাহিক বন্ধ হয়েছে টলিপাড়ায়। তাল মিলিয়ে এসেছে নতুন ধারাবাহিকও।

    বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে টিআরপির লড়াই নতুন কিছু নয়। চ্যানেলগুলির মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। পরস্পরকে টেক্কা দিতে, চ্যানেলগুলোতে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্প একটু ঢিমেতালে এগোলেই বদলে যাচ্ছে স্লট। বন্ধ হচ্ছে সিরিয়াল।

    স্টার জলসায় শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’। শুরু থেকেই টিআরপি তালিকায় খুব একটা বাজিমাত করতে পারেনি এই ধারাবাহিক। তাই এবার বিদায় ঘন্টা বাজতে চলেছে অঙ্গনা রায় ও রোহন ভট্টাচার্য অভিনীত ধারাবাহিক।

    আরও পড়ুন: জমজমাট ইচ্ছে পুতুল! কফি ডেটে মেঘ-নীল! জমে গেছে প্রেম! ফের কাছাকাছি এই জুটি! রোম্যান্টিক পর্ব আসছে

    শোনা যাচ্ছে, নতুন ধারাবাহিক ‘বঁধুয়া’-কে স্লট দিতেই বন্ধ হয়ে যাচ্ছে। দিনকয়েক আগেই প্রকাশ্যে এসেছিল ধারাবাহিকের প্রোমো। কিন্তু চ্যানেল স্লট দিতে না পারায় পিছিয়ে যাচ্ছিল সম্প্রচারের তারিখ। তবে এবার চ্যানেলের তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে আসবে ‘তুমি আশেপাশে থাকলে’র স্লটে আসবে ‘বঁধুয়া’ বা অ্যাক্রোপলিস প্রোডাকশনের নতুন ধারাবাহিক।