Connect with us

    Bangla Serial

    জমজমাট ইচ্ছে পুতুল! কফি ডেটে মেঘ-নীল! জমে গেছে প্রেম! ফের কাছাকাছি এই জুটি! রোম্যান্টিক পর্ব আসছে

    Published

    on

    neel and megh

    বর্তমানে ইচ্ছে পুতুল (Icche Putul) হল জি বাংলার (Zee Bangla) একটি লোকপ্রিয় ধারাবাহিকে। এই ধারাবাহিকের গত কিছু পর্বে দেখা গিয়েছে, ছয় মাস আলাদা থাকার পর নিজের বাড়িতে ফিরেছে নীল। তাকে দেখে সবাই খুশি হলেও, তার ঠাম্মা বলে নীল যদি একা না এসে মেঘকে নিয়ে আসতো তাহলে, সে আরও খুশি হত।

    অন্যদিকে দেখা যায়, এই ছয় মাসের মধ্যেই একে অপরের প্রেমে পড়েছে গিনি ও জিশনু। তারা একটা পার্কে দেখা করতে যায়। আর তখন মেঘ গিনিকে ফোন করে জিজ্ঞাসা করে যে, জিষ্ণু তাকে নিজের মনে কথা বলেছে কিনা। উত্তরে গিনি বলে, জিষ্ণু তাকে গানের মাধ্যমে নিজের মনের কথা বলেছে শুনে বেশ খুশী হয়ে যায় মেঘ।

    তারপর মেঘ ফোন কেটে দেয়। আর গিনি জিষ্ণুকে জিজ্ঞাসা করে, সে এখনও মেঘ কে ভালবাসে কিনা। উত্তরে জিষ্ণু তাকে বলে, একটা সময় মেঘকে সে পছন্দ করতো ঠিকই কিন্তু যখনই বুঝতে সে পেরেছে যে সে নীল আর মেঘের মধ্যে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে, তখনই সে সরে আসে। আর আজ সে শুধুই গিনিকে ভালবাসে।

    অন্যদিকে, আজকের পর্বে দেখা যাবে, নিজেদের ডিভোর্সের জন্য মেঘ ও নীল দুজনেই কোর্টে গেছে। আর সেখানে গিয়ে তারা বেশ অনেক ক্ষন কথা বলে। আর কোর্ট থেকে বেরোনোর সময় নীল মেঘকে জিজ্ঞাসা করে, আমরা কি বন্ধু হতে পারি? এটা শুনে বেশ অবাক হয়ে যায়। আর তারপরেই নীল বলে, আমি কি মেঘ রাণীর সঙ্গে একটা কফি ডেটে যেতে পারি?

    আরও পড়ুন: কার কাছে কই মনের কথায় অবিশ্বাস্য চমক! বি’ষ কান্ডে শিমুলের পাশে এসে দাঁড়ালো স্বয়ং পরাগ! অবাক দর্শকরা

    কথাটা শুনে একটু মুচকি হেসে মেঘ বলল, অবশ্যই। মেঘের উত্তর শুনে বেশ খুশি হয় নীল। আর তারা দুজনেই দুজনকে আরও একটা সুযোগ দিতে রাজী হয়ে যায় তারা। পরবর্তী পর্বে দেখা যাবে, মেঘ ও নীল নিজেদের জীবনটা আবার নতুন করে শুরু করছে। শেষ থেকেই আবার শুরু করতে চলেছে মেঘনীল।