Bangla Serial

Serial Not End: সুখবর! বন্ধ হতে গিয়েও বন্ধ হচ্ছে না এই জনপ্রিয় সিরিয়াল

জোরদার টক্কর চলছে বাংলা সিরিয়ালগুলির মধ্যে। চলছে টিআরপি (TRP) দখলের লড়াই। সিরিয়াল প্রেমীদের মনে নিজের জায়গা পোক্ত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে প্রায় সব মেগা ধারাবাহিকগুলি (Bengali Mega Serial)। নইলে টিয়ারপি ভাল না হলেই, দুম করে বন্ধ করে দেওয়া হচ্ছে সেই সিরিয়াল। সে ধারাবাহিকের বয়স তিন মাস হোক বা তিন বছর।

গত সপ্তাহের বৃহস্পতিবারই শেষ সম্প্রচার হয়ে গেল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ -এর। শেষ হয়েছে খেলনা বাড়ি-ও। এককালে টিআরপি তালিকায় রাজ করত এই ধারাবাহিক। দর্শকদের মন জুগিয়ে চলাই এখনো মূল মন্ত্র নির্মাতাদের। আজকাল বেশিরভাগ সিরিয়ালের মেয়াদ মেরেকেটে মোটে সাত-আট মাস।

ইতিপূর্বে, টেলি পাড়ায় গুঞ্জন উঠেছিল ডিসেম্বর মাসের ৩ তারিখ শেষ হবে কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি যে আমার মা’। সেই রকমই প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তি ছিল এই ধারাবাহিকের। কিন্তু ধারাবাহিকে দর্শকদের জন্য সুখবর। জানা গেল জনপ্রিয়তার কথা ভেবেই সিরিয়ালের মেয়াদ আরও তিনমাস বাড়িয়ে দিল এই সিরিয়ালের নির্মাতারা। অর্থাৎ, ধারাবাহিকটি চলবে আরও ৩ মাস। মার্চ মাস অবধি।

উল্লেখ্য, গত বছর জুনে কালার্স বাংলায় শুরু হয়েছিল ‘তুমিই যে আমার মা’ ধারাবাহিক। দর্শকদের বেশ পছন্দের অভিনেতা সুমন দে ও প্রিয়া মণ্ডলের অনস্ক্রিন জুটি। দর্শকদের মন জয় করছে শিশু শিল্পী আরাধ্যা বিশ্বাসও।

আরও পড়ুনঃ প্রকাশ্যে সম্প্রচারের দিন ও সময়! নতুন সিরিয়ালের দ্বিতীয় প্রোমো আসছে

ধারাবাহিকে এই মুহূর্তে চলছে টানটান পর্ব। অনেক ঝড়- ঝাপটা কাটিয়ে শেষমেশ কাছাকাছি এসেছে অনিরুদ্ধ- আরোহী। ভালোবাসায় থাকতে পারবে তারা? নাকি আসবে নতুন কোনও বিপদ, নতুন ট্যুইস্ট? তা সময়ই বলবে।

Titli Bhattacharya