জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

প্রথম পাতা

Bangla Serial

Anurager Chowwa: অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে নয়া মোড়! ভূমিষ্ট হল মিশকার সন্তান, তারপর?

বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকায় এক নম্বর থাকার পর, হয়েছে সম্প্রতি হয়েছে ছন্দপতন। জগদ্ধাত্রীর সামনে ফিকে পড়েছে, মিশকার মা হওয়ার গল্প। তাই এক ধাক্কায় টিআরপির (TRP) বেঙ্গল টপার থেকে নেমে ৫ নম্বরে চলে এসেছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিক। এই সপ্তাহের টিআরপি রিপোর্ট দেখে তাই চোখ ছানাবড়া সিরিয়াল প্রেমীদের।

ইতিপূর্বে আমরা দেখেছি, খাল কেটে বাড়িতে কুমির আনেচে দীপা। জেল থেকে সতীনকে জামিন করিয়ে নিয়ে আসার পর মিশকা জানায় সে প্রেগন্যান্ট। সূর্যের সন্তান রয়েছে তাঁর গর্ভে। এবং সমস্ত রকম টেস্টের মাধ্যমে তা নাকি প্রমাণিত। আইভিএফ পদ্ধতিতে মা হয়েছে সে।

এই ঘটনার জেরেই টান টান উত্তেজনা সেমগুপ্ত পরিবারে। একপ্রকার বাধ্য হয়েই তাই বন্ড পেপারে সই করতে বাধ্য হয়েছে সূর্য। মানে মিশকার সন্তানকে নিজের সন্তান হিসেবেই স্বীকৃতি দেবে সে?

তারপরই আসছে ধামাকা পর্ব। সেনগুপ্ত বাড়িতেই জন্ম নেবে মিশকার সন্তান। মেয়ে হবে তাঁর। মিশকার মেয়ে জন্ম নেওয়ার পরই গল্প এগিয়ে যাবে বেশ কয়েকটা বছর। দেখা যাবে, সূর্য দীপার বয়স বেড়ে যাবে অনেকটা। সোনা-রুপাও বড় হয়ে যাবে।

আরও পড়ুনঃ সুখবর! বন্ধ হতে গিয়েও বন্ধ হচ্ছে না এই জনপ্রিয় সিরিয়াল

গল্প এবার অন্যদিকে মোড় নেবে। কি হলে মিশকার সন্তানের ভবিষ্যত? সূর্য কি তাঁকে সন্তান স্নেহে বড় করে তুলবে? দীপাও কি মেনে নিতে পারবে মিশকার সন্তানকে? জানতে হলে দেখতে হবে ধারাবাহিকের আগামী পর্বগুলি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।