Bangla Serial

New Serial: প্রকাশ্যে সম্প্রচারের দিন ও সময়! নতুন সিরিয়ালের দ্বিতীয় প্রোমো আসছে

দুর্গাপুজোর মাঝেই খবর মিলেছিল স্টার জলসায় আসছে আর‌ও একটি নতুন ধারাবাহিক। বলাই বাহুল্য, হালে স্টার জলসায় একাধিক নতুন বাংলা ধারাবাহিক (New Bengali Serial) শুরু হয়েছে। একের পর এক ধারাবাহিক কিন্তু মন জয় করে চলেছে বাঙালি দর্শকদের। সাম্প্রতিক সময়ে শুরু হওয়া ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো তুমি আশেপাশে থাকলে (Tumi Ashepashe Thakle)। মাত্র দু-তিন দিন হয়েছে এই ধারাবাহিকটির পথচলা শুরু হয়েছে।

তবে এবার আরও একটি ধারাবাহিককে নিয়ে জলসার দর্শকদের উত্তেজনা তুঙ্গে। জলসায় আসছে একটি কমেডি ধারাবাহিক। ‌ তথাকথিত গতে বাঁধা গল্পের থেকে ভিন্নধর্মী হতে চলেছে এই ধারাবাহিকের গল্প। আসছে গীতা এল.এল.বি। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রথম প্রোমো নজর কেড়েছে দর্শকদের।

এই প্রোমোতে দেখা গেছে, রাহাজানি, চুরি, বাটপারি বা শ্লীলতাহানি সবরকম কেস সামলাতে আসছেন গীতা এল.এ.বি। মধ্যবিত্ত বাড়ির এই মেয়ের কাঁধের উপর রয়েছে পরিবারের দায়িত্ব। জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ সব তার আয়ত্তে। পরিবারের সবার আবদার রাখতে রাখতে জেরবার গীতা। ভগবানের কাছে তার একটাই প্রার্থনা একটা কেস যেন পেয়ে যাই। অবশেষে তার কথা রাখে ভগবান। গীতার কাছে আসে এক অপহরণের কেস। তবে অপহৃত মানুষ নয়। অপহরণ হয়েছে এক ছাগলের। আর সেই নিয়েই কেস। শুনেই রেগে লাল গীতা। বলে, “কোর্টে আমার মুখ চলে আর বাইরে হাত।”

প্রথম প্রোমো হিট হ‌ওয়ার পর কথা ছিল দ্বিতীয় প্রমো আসার। আর সেই প্রোমোতেই নায়কের পরিবারের দেখা মিলতো। আর তৃতীয় প্রোমোতে নায়কের। প্রসঙ্গত, এই ধারাবাহিকের হাত ধরেই আবারও পর্দায় ফিরছেন সান বাংলার নয়নতারা ধারাবাহিকের পরিচিত মুখ হিয়া মুখোপাধ্যায়। এক ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো সম্প্রচার হওয়ার কথা ছিল ৮ই নভেম্বর এবং তৃতীয় প্রোমো ১৫ই নভেম্বর।

আরও পড়ুনঃ ২০২২-এ ঐন্দ্রিলা নিয়েছে অ্যাওয়ার্ড আর এবার মরণোত্তর পুরষ্কার গ্রহণ করল মা! সব্যসাচী তুলল ছবি! কাঁদছে দর্শক

কিন্তু ইতিমধ্যে চ্যানেলের তরফে এই ধারাবাহিকের সম্প্রচারের দিনক্ষণ জানিয়ে দেওয়া হয়েছে। আগামী ২০শে নভেম্বর থেকে বিকেল সাড়ে ছটার স্লটে এই ধারাবাহিকটি শুরু হবে। আর তাই মনে করা হচ্ছে এবার আর দ্বিতীয় বা তৃতীয় প্রোমো আলাদাভাবে নয় একসঙ্গে একটি প্রোমো আসতে পারে। আর সেই প্রোমোতেই এই ধারাবাহিকের নায়কের দেখা মিলতে চলেছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।