জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জি বাংলায় খারাপ খবর!একসঙ্গে শেষ হচ্ছে দুটো চ্যানেল টপার সিরিয়াল! জানলে মন ভাঙবে আপনাদের

টিআরপি লিস্ট (Trp) যখন বেরোয় তখন বোঝা যায় কোন ধারাবাহিক এগিয়ে আর কোন ধারাবাহিক (serial) টিআরপিতে পিছিয়ে থাকলে অনেক সময় অনেক ধারাবাহিক শেষ হয়ে যায় আবার অনেক সময় দেখা যায় অনেক জনপ্রিয় ধারাবাহিককে শেষ হয়ে যেতে হয় সেটি বেশ পুরনো হয়ে গেলে বা নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে। এইবার নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে এক সময়কার সেরার সেরা সিরিয়াল শেষ হবে।

হ্যাঁ, এইবার একসাথে শেষ হয়ে যাচ্ছে দুটো চ্যানেল টপার সিরিয়াল। স্টার জলসা ও জি বাংলায় বেশ কতকগুলি নতুন সিরিয়াল আসতে চলেছে। জি বাংলায় নতুন যেমন একটি ধারাবাহিক আসতে চলেছে। এই ধারাবাহিকের নাম আনন্দী। তেমনি স্টার জলসাতেও নতুন কয়েকটি ধারাবাহিক আসতে চলেছে। এখন স্বাভাবিকভাবেই নতুন ধারাবাহিক এলে পুরোনো ধারাবাহিককে সরে যেতে হয়।

নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে হয় পুরোনো ধারাবাহিককে। তাই বলে নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে একসঙ্গে দুটো চ্যানেল টপার ধারাবাহিক শেষ হয়ে যাওয়া এরকমটা খুব কম দেখা যায় সম্প্রতি সেটাই হবে। জি বাংলা স্টার জলসাতে যেমন নতুন ধারাবাহিক আসছে তেমনি কালার্স বাংলাতেও আসছে তিনটে ১০০ এপিসোডের নতুন সিরিয়াল।

এই নতুন তিনটে সিরিয়ালকে জায়গা করে দেওয়ার জন্য কালার্স বাংলার একসময়কার জনপ্রিয় চ্যানেল টপার সিরিয়াল ফেরারি মন ও সোহাগ চাঁদ শেষ হয়ে যাচ্ছে। উল্লেখ্য, নতুন যে তিনটে সিরিয়াল আসতে চলেছে,সেই সিরিয়ালগুলোর শুটিং ও শুরু হয়ে গেছে বেশ কয়েকদিন আগে।

অন্যদিকে ফেরারী মন ও সোহাগ চাঁদ ধারাবাহিক দুটো শেষ হয়ে যাবে এটা নিশ্চিত হলেও এখন‌ও অফিসিয়ালি চ্যানেল প্রোডাকশন হাউজকে জানায় নি লাস্ট টেলিকাস্ট ডেট। তাই এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না কবে নাগাদ শেষ হবে এই দুই চ্যানেল টপার ধারাবাহিক।

TollyTales NewsDesk