জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পর্দায় এবার রোহন- শোলাঙ্কির জুটি! ছোট পর্দায় ম্যাজিক দেখাতে পারবে এই জুটি?

একদিকে চলছে তিলোত্তমার প্রতিবাদ মিছিল, অন্যদিকে চলছে নতুন কাজের শ্যুটিং।প্রতিবাদের (Protest)সাথে সাথে তাল মিলিয়ে চলছে কাজও। আর জি করের (Rgkar incident)উত্তাল পরিস্থিতির মধ্যেও সৃজিত রায়ের আগামী সিরিজ ‘বিষহরি’র (Bishohiri)শ্যুটিং চলছে। এই সিরিজে আবার জুটি হিসেবে দেখা যাবে রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharjee)ও শোলাঙ্কি রায়কে (Solanki Roy)

পরিচালক সৃজিত রায়ের প্রথম সিরিজ রহস্য রোমাঞ্চে ভরপুর ‘বৌমা ডিটেকটিভ’। যেখানে দেখা যায় একজন সাধারণ গৃহবধূ কীভাবে পরিস্থিতির আবহের মধ্যে পড়ে সত্যসন্ধানী হয়ে ওঠেন ও এক রহস্যের সমাধান করেন নিজের বুদ্ধিমত্তার সাহায্যে! কিন্তু পরিচালকের এই নতুন সিরিজ কোন গল্পের প্রেক্ষাপট তুলে ধরবে? এই সংক্রান্ত প্রশ্নের উত্তর দিলেন পরিচালক।

একটি সংবাদমাধ্যমে সৃজিত বলেন,“এখন রহস্য রোমাঞ্চের গল্প দেখতেই বেশি পছন্দ করছেন দর্শক। তাই আবারও শৌভিক চক্রবর্তীর ‘বিষহরি’ উপন্যাসকে কেন্দ্রে রেখে এক পারিবারিক রহস্যের গল্প দেখাতে চলেছি।” রহস্য রোমাঞ্চে ভরপুর এই সিরিজে দেখতে পাওয়া যাবে শংকর চক্রবর্তী, ময়না মুখোপাধ্যায়, অনিমেষ ভাদুড়ি ও কৌশিক রায়ের মত জনপ্রিয় অভিনেতাদের।

এরকম একটি উত্তাল পরিস্থিতিতে, ক্রমাগত মিটিং মিছিলে যেখানে অবরুদ্ধ হয়ে আছে মহানগরীর পথ, সেখানে নতুন সিরিজের শুটিং করতে অসুবিধার সম্মুখীন হতে হয়েছিল কিনা এই প্রশ্নের উত্তরে পরিচালক জানান, “সমস্যা হয়েছে। তবে, সকলে সহযোগিতা করায় কাজ থেমে থাকেনি। তা ছাড়া, নানা জায়গায় অগ্রিম বুকিং করা ছিল। অভিনেতাদেরও তারিখ দেওয়া ছিল। ফলে, শুটিং পিছোনোর কোনও উপায় ছিল না।”

উল্লেখ্য সমস্ত কিছু ঠিকঠাক থাকলে হৈচৈ প্ল্যাটফর্মে সিরিজটি মুক্তি পাবে নভেম্বর মাসে। কলকাতার নানা জায়গায় সিরিজটির শুটিং হয়েছে। যতদূর শোনা যাচ্ছে তা হল এই গল্পের প্রেক্ষাপট এক মনসা মূর্তিকে কেন্দ্র করে। পারিবারিক একটি মনসা মূর্তিকে কেন্দ্র করেই তৈরি হবে রহস্যের ঘন জাল। এই ধারাবাহিকে স্বামী-স্ত্রীর ভূমিকায় থাকবেন রোহন-শোলাঙ্কি।

Solanki Roy 1
TollyTales NewsDesk