জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আশা জাগিয়েও টিআরপি নিম্নমুখী! জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকে ভেঙে দেওয়া হচ্ছে নায়ক-নায়িকা জুটি

জি বাংলার (Zee Bangla) যে ধারাবাহিকগুলি এখন সবচেয়ে জনপ্রিয় তার মধ্যে একটি হল কোন‌ গোপনে মন ভেসেছে ধারাবাহিকটি। রনজয় বিষ্ণু এবং শ্বেতা ভট্টাচার্য। দর্শকরা পছন্দ করেছেন এই জুটিকে। নানান চমকে মোড়ানো গল্পে বেশ ভালোই আগ্রহ দেখিয়েছে দর্শকরা। ফলে টিআরপির লড়াইতেও বেশ‌ ভালো‌ জায়গায় আছে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটি।

রনজয় শ্বেতার জুটি ছাড়াও ধারাবাহিকটি আরও জমে ওঠার আরেকটি অন্যতম কারণ হল‌ মন্দারের চরিত্রটির পজিটিভ হয়ে ওঠা। উল্লেখ্য , দর্শকদের কাছে প্রথম থেকে নেগেটিভ ভাবেই আনা হয়েছিল মন্দার চরিত্রটিকে তবে ধারাবাহিক যত এগিয়েছে সময়ের সঙ্গে সঙ্গে চরিত্রটি পজিটিভ হয়ে উঠেছে। দর্শকদেরও মন জয় করতে সক্ষম হয়েছে চরিত্রটি। এখন বেশ জমজমাট জায়গাতেই এসে দাঁড়িয়েছে ধারাবাহিকের গল্প।

সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছিল অহনা পাল্টে দেয় শ্যামলীর পানীয়। সেই পানীয়তে মেশানো ছিল নেশার সামগ্রী। ফলে ওই পানীয় খেয়ে মাতলামি করে শ্যামলী। তাকে সামলায় অনিকেত। বাড়িতেও সবার বিরুদ্ধে গিয়ে শ্যামলীর পক্ষে কথা বলে সে। তারপর শ্যামলী ও অনিকেতের মধ্যে রোমান্টিক দৃশ্য দেখা যায় । কাছাকাছি আসে তারা। কিন্তু এরপরেই দর্শকদের জন্য উপস্থিত হয়েছে একটি খারাপ খবর।

ধারাবাহিকের নতুন চমকে দেখা যাচ্ছে ‌ধারাবাহিকের গল্প সম্পূর্ণ ঘুরে গেছে। আলাদা হয়ে যাচ্ছে শ্যামলী অনিকেত। তাদের মধ্যে তৈরি হয়েছে দুরত্ব। শ্যামলীকে বলতে শোনা যাচ্ছে ‘আমার ওপর রাগ করে অহনার সঙ্গে থাকছেন তো স্যার ,এরপর আপনি পথে বসলে আমি আপনাকে গ্রহণ করব না’। কিন্তু হঠাৎ এই পরিস্থিতি তৈরি হল কি করে! সতিই কি আলাদা হচ্ছে অনিকেত শ্যামলী!

নাকি নতুন কোন চমক নিয়ে পর্দায় আসতে চলেছে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটির পরবর্তী এপিসোড গুলি। অতীতে বিভিন্ন চমক দিয়েই দর্শকদের মন জিতেছিল এই ধারাবাহিকটি। আবার নতুন চমক দিয়ে দর্শকদের মধ্যে আবারও চর্চার বিষয় হয়ে উঠতে পারে কিনা কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটি সেটাই দেখার।

TollyTales NewsDesk