Connect with us

    Bangla Serial

    দুঃসংবাদ! বন্ধ হয়ে গেল ‘মিঠিঝোড়া’ আর ‘মিলি’র সম্প্রচার! কেন হঠাৎ এই সিদ্ধান্ত নিল জি বাংলা?

    Published

    on

    mili and mithijhora

    টেলিভিশন জগতের পরিচিত মুখ খেয়ালি মন্ডল (Kheyali Mondal) ও আরাত্রিকা মাইতি (Aratrika Maity)। স্টার জলসার (Star Jalsha) ‘আলতা ফড়িং’ (Alta Phoring) ধারাবাহিকের হাত ধরে দর্শক মহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন খেয়ালি। সাম্প্রতিক কালে অভিনেত্রী জি বাংলার (Zee Bangla) ‘মিলি’ (Mili) ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখছি।

    অন্যদিকে, অভিনেত্রী আরাত্রিকা মাইতিকে জি বাংলায় প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। তবে দুই ধারাবাহিকের দর্শকদের জন্য খারাপ খবর। জি বাংলার আলোর কোলে-র জন্য নাকি এবার ঝাঁপ বন্ধ হতে পারে এই দুই জনপ্রিয় ধারাবাহিকের।

    এই মুহূর্তে, ‘আলোর কোলে’ ধারাবাহিকের গল্পে এসেছে নয়া মোড়। ধারাবাহিকে চলছে মেঘা ও আদিত্যর আইবুড়ো ভাত পর্ব। তারপরই প্রকাশ্যে জমজমাট প্রোমো। প্রোমোতে মিলল নতুন চমক। মেঘার বদলে আইবুড়ো ভাত খেল রাধা! প্রোমোতে দেখা গিয়েছে, আইবুড়ো ভাতের এলাহি আয়োজন করা হয়েছে। কিন্তু পুপুল চায় না তার নতুন মা মেঘা হোক।

    ফাঁক বুঝে আইবুড়ো ভাতের থালা তুলে নিয়ে যায় পুপুল। সেই থালা থেকেই ভাত খাইয়ে দেয় রাধাকে। তাহলে কি আদিত্যর স্ত্রী আর পুপুলের মা হতে দেখা যাবে? পুপুল কি সেইটাই চায়? সেই উত্তর মিলতে পারে দেড় ঘণ্টার মহাপর্বে।

    আরও পড়ুনঃ একেই বলে ভালোবাসা! শিমুলকে জেল থেকে বের করে, প্রতীক্ষাকে জেলে ঢোকানোর ব্যবস্থা করল শতদ্রু! আসছে দারুণ পর্ব

    জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলোর কোলে’-র (Alor Kole) দেড় ঘণ্টার মহাপর্বের সম্প্রচার হবে ২৬শে জানুয়ারি। আর সেই উপলক্ষ্যে বন্ধ থাকবে ‘মিঠিঝোড়া’ (Mithijhora) ও ‘মিলি’। তবে স্থায়ী সময়ের জন্য নয়। শুধু ২৬শে জানুয়ারি মহাপর্বের জন্যই বন্ধ থাকবে ধারাবাহিকের সম্প্রচার।