Bangla Serial

ঠিক যেন কৃষ্ণভক্ত মীরা! জি বাংলার মিঠাই ও মেঘ এক সাজে! আপনার পছন্দ কাকে?

৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’ (Mithai)-এর। জি বাংলায় (Zee Bangla) শেষ সম্প্রচার হওয়ার কথা ছিল ১১ ই জুন। কিন্তু কিছু সমস্যার কারণে দুদিন আগেই শেষ হয়ে যায় এই ধারাবাহিক। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানিয়েছেন গোটা মিঠাই পরিবার। মিঠাই’এর অন্তিম দিনে মিঠাই নিয়ে বলার ভাষা খুঁজে পাননি দর্শক। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।”

ধারাবাহিকের মধ্যে দিয়ে শুধুই মিঠাই বা উচ্ছেবাবু নয় শ্রীনন্দা, শ্রীতমা থেকে তোর্সা, রাতুল, রাজীব সোম, অনুজ- প্রতিটা চরিত্র পেয়েছে সমান জনপ্রিয়তা। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই ও তার উচ্ছেবাবু বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। এই মিঠাই’এর চরিত্রে অভিনয় করছেন সৌমীতৃষা কুণ্ড (Soumitrisha Kundoo)। ধারাবাহিক শেষে বড় পর্দায় দেবের বিপরীতে আস্তে চলেছেন সৌমীতৃষা। মিঠাই, দেব অভিনীত ছবির নাম ‘প্রধান’ (Pradhan)

অন্যদিকে জি বাংলায় আরেকটি চর্চিত ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। ৩০ শে জানুয়ারি থেকে উক্ত ধারাবাহিকটি শুরু হয়েছে। ধারাবাহিকের মেন লিড চরিত্রে রয়েছেন মৈনাক বন্দ্যোপাধ্যায়, তিতিক্ষা দাস এবং শ্বেতা মিশ্র। ধারাবাহিকে দুই বোনের মধ্যে বড় বোন অসুস্থ এবং ছোট বোন নিজের জীবন স্যাক্রিফাইস করে দিদিকে বাঁচিয়ে রেখেছে। কিন্তু তারপরও বড় বোন ময়ূরী ছোট বোন মেঘকে পছন্দ করে না।

‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিকে মেঘ অর্থাৎ ছোট বোনের চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das)। নায়িকা হিসেবে তিনি প্রথমবার কালার্স বাংলার ‘দত্ত অ্যান্ড বৌমা’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। তবে এক সময় তিনি রচনা ব্যানার্জীর পেছনে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে কাজ করতেন। অভিনয়ের পাশাপাশি নাচেও বেশ দক্ষতা রয়েছে তাঁর। এবার মিঠাই ও মেঘ দুই জনপ্রিয় নায়িকা ধরা দিলেন প্রায় একই লুকে।

megh and mithai in krishnabhakta mira looks

দুজনেই কৃষ্ণভক্ত মীরার সাজে সাজল টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড উপলক্ষ্যে। পরনে হলুদ পাড়ের সাদা শাড়ি, কপালে তিলক, কৃষ্ণভক্তের লুকে অসম্ভব সুন্দর লাগছে দুই অভিনেত্রীকে। একই ড্রেসে অসম্ভব সুন্দর লাগছে অভিনেত্রীদের। কে কাকে টক্কর দেবে? দুজনেই ভক্তদের মন জয় করছেন। এই ভক্তের বেশে দুজনের মধ্যে আপনার পছন্দের নায়িকা কোনটি?

Titli Bhattacharya