জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মিলেছে উচিৎ শিক্ষা! কাঁকনকে গুম করায় ডিপার্টমেন্টে নিয়ে এসে উৎসব ও দেবুকে আড়ং ধোলাই দিল জ্যাস!

জি বাংলা (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। এই ধারাবাহিকের (Bengali Serial) কেন্দ্রীয় চরিত্র জ্যাস সান্যাল ওরফে জগদ্ধাত্রী রূপে লক্ষ্মী গুনে সরস্বতী। সে যেমন দক্ষ হতে সংসার সামলায় তেমনি কর্মক্ষেত্রে গুলি চালাতেও সমান পারদর্শী।

জগদ্ধাত্রী আজকের পর্ব ৮ই জুলাই(Jagaddhatri Today Episode 8th July)

অপরাধীরা ভয় কাঁপে জগদ্ধাত্রীর। অপরাধ দমনে জগদ্ধাত্রীর জুড়ি মেলা ভার। ধারাবাহিকের বিগত পর্বে দেখা গেছে জগদ্ধাত্রী কিভাবে বুদ্ধির জোরে সমস্ত কিছু রক্ষা করে এসেছে। তবে বিপদ তাঁর পিছু ছাড়ে না। মুখার্জি বাড়িতে তাঁর পিছনে সব সময়ই বোনা চলে ষড়যন্ত্রের জাল।

গল্প অনুযায়ী, কৌশিকী মুখার্জির মেয়ে কাঁকনকে মারতে ফাঁদ পেতেছিল উৎসব। দিদির মেয়ের সঙ্গে এহেন ব্যবহারে ছিচ্ছিকার পড়েছে নেট দুনিয়ায়। জ্যাস খবর পেয়ে উৎসব ও তার দেবু তুলে নিয়ে গেছে। তাই বৈদেহী মুখার্জির মুখভার। রীতিমতো পারিবারিক অশান্তির রূপ ধারণ করেছে মুখার্জি বাড়িতে।

এদিন খাবে না বলে ঠিক করে করেছে বৈদেহী মুখার্জি। উৎসবকে নিয়ে যাওয়া কোনও মতেই মেনে নিতে পারছে সে। খাওয়াদাওয়া মাথায় উঠেছে। তখনই আসে রাজনাথ। বৈদেহী অভিযোগ করে জগদ্ধাত্রী তুলে নিয়ে গেছে উৎসবকে। ও নিশ্চয় জেলে পুড়বে ছেলেকে। রাজনাথ বলে উৎসবকে জেলে পোড়া হয়নি এখনও। অবশ্য সে যা অপরাধ করেছে, তার জন্য জেলেই যাওয়া উচিত।

আরও পড়ুন: তিনি স্বর্ণযুগের বিখ্যাত অভিনেত্রী! কাজ করেছেন মহানায়কের সঙ্গে! শেষ জীবন কেটেছে অবহেলায় বৃদ্ধাশ্রমে!

এদিকে জোর কদমে চলছে জিজ্ঞাসাবাদ পর্ব। জগদ্ধাত্রী বের করবেই আসল অপরাধীকে। সব মিলিয়ে জমে উঠেছে ইন্টারোগেশনের অন্দরমহল। উৎসব কী নিজের অপরাধ শিকার করবে? নাকি জগদ্ধাত্রী কঠিন থেকে কঠিনতর সাজার বন্দোবস্ত করছে উৎসবের জন্য উত্তর মিলবে আসন্ন পর্বে।

 

TollyTales NewsDesk