জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আকস্মিক মৃত্যু, একসাথে প্রাতঃরাশ, দেখেছেন সিনেমাও, তারপরই স্বামীহারা হলেন উষা উত্থুপ!

সঙ্গীতশিল্পী উষা উত্থুপের (Usha Uthup) স্বামী জানি চাকো উত্থুপ প্রয়াত হয়েছেন। ভেঙে গেল তাদের ৫০ বছরের বিবাহিত জীবন । সোমবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। উষা উত্থুপের মুখপাত্র এই দুঃসংবাদটি জানিয়েছেন।

উষা উত্থুপের (Usha Uthup) ব্যক্তিগত সহকারী জানিয়েছেন, সোমবার সকাল পর্যন্ত সবকিছু ঠিকঠাকই ছিল। উষা উত্থুপ ও তাঁর স্বামী একসঙ্গে সকালের চা ও জলখাবার খেয়েছেন এমনকি একটি সিনেমা দেখেন তারা। এরপর উষা উত্থুপ তার অফিসের উদ্দেশ্যে রওনা দেন কিছু মিটিং-এর জন্য। অফিসে পৌঁছানোর পরপরই তিনি পুত্র সানির ফোন পান, যেখানে জানানো হয় জানি চাকো উত্থুপ হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন এবং তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

খবরটি পেয়ে তৎক্ষণাৎ সহকারীকে নিয়ে বাড়িতে ফেরেন উষা উত্থুপ (Usha Uthup)। বালিগঞ্জ প্লেসের বাড়িতে থাকতেন তারা। জানি চাকো উত্থুপকে কাছাকাছি একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু সেখানে পৌঁছানোর পর চিকিৎসকরা জানান যে তিনি আর নেই। চিকিৎসকরা জানিয়েছেন যে জানি চাকো উত্থুপ হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর।

উষা উত্থুপের (Usha Uthup) সহকারী আরও জানিয়েছেন যে, “জানি চাকো উত্থুপের মরদেহ আজ দাহ করা হবে না। তার দেহ পিস হাভেনে রাখা থাকবে আজকের জন্য। আগামীকাল দুপুর ২.৩০ থেকে ৩টার মধ্যে জানি চাকো উত্থুপের মরদেহ ক্যাওড়াতলা মহাশ্মশানে নিয়ে যাওয়া হবে এবং সেখানেই তার শেষকৃত্য সম্পন্ন হবে। জানি চাকো উত্থুপের অনেক আত্মীয়-স্বজন বিদেশে বা রাজ্যের বাইরে থাকেন এবং তারা মৃত্যুর খবর পেয়ে দেশে ফিরছেন। তাদের অপেক্ষায় আজ দাহ করা হচ্ছে না।”

Veteran Pop Singer Usha Uthup opens up about her love marriage with Jani  Chacko Uthup - Malayalam Filmibeat

সঙ্গীতশিল্পী উষা উত্থুপ (Usha Uthup) বর্তমানে শোকগ্রস্ত এবং তার সঙ্গে সবসময় রয়েছেন তার পুত্র সানি। বর্তমানে তারা সবাই তাদের কলকাতার বালিগঞ্জ প্লেসের বাড়িতে রয়েছেন। আকস্মিক স্বামী হারা হলেন তিনি। কিভাবে কাটাবেন তা বলে বোঝানো সম্ভব নয়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।