জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘একা মেয়েতে রক্ষা নেই, আবার হাজির বাবা!’ মিঠিঝোরা ধারাবাহিকে অভাব নেই ভিলেনের, রাইয়ের জন্য চিন্তিত দর্শকমহল

জি বাংলার মিঠিঝোরা (Mithijhora) ধারাবাহিকটি প্রথম থেকেই বেশ জনপ্রিয়। রাই, নীলু আর স্রোতের জীবনের নানা ওঠাপড়া নিয়ে এগোচ্ছে ধারাবাহিকের গল্প। জীবনের নানা টানাপড়েন ওঠা নামা সবটা নিয়েই পারিবারিক এই গল্প। সম্প্রতি, ধারাবাহিকে দেখা যাচ্ছে, নীলু নিজের ঘরের দরজা বন্ধ করে মায়ের ঘুমের ওষুধের শিশির সব ওষুধ খেয়েছে অসুস্থ বোধ করছে। বিয়েতে বসার আগে বারবার রাই নীলুর খোঁজ করেছে। একটা বড় অঘটন ঘটে গেছে। মালাবদল চলছিল রাই অনির্বাণের তার মাঝেই নীলুর এমন ঘটনার কথা বলতে এসে অজ্ঞান হয়ে পড়েন রাইয়ের মা।

পরে দেখা যাচ্ছে বিয়ে ছেড়ে রাই অনির্বাণ স্রোত সকলে মিলে হাসপাতালে নিয়ে এসেছে। অনির্বাণকে জড়িয়ে ধরে কাঁদতে থাকে রাই। দূরে চলে যেতে বলে তাকে ছেড়ে। ধারাবাহিকের (Mithijhora) আগামী পর্বে দেখা যাচ্ছে, নীলু এখন বিপদমুক্ত। তাই রাই-অনির্বাণ বাড়ি যাওয়ার কথা ভাবছে। হাসপাতালে অনির্বাণ রাইয়ের মুখে হাসি ফোটানোর জন্য নানা রকম কথা বলছে। অনির্বাণ স্পষ্ট করে দিয়েছে আর যাই হোক না কেন, আজ তাদের বিয়েটা হবেই।

ধারাবাহিকে (Mithijhora) রাইয়ের মাকে কোণঠাসা করছে ডোরা বৌদি। রাইয়ের সম্পর্কে বিভিন্ন কু মন্তব্য করছে। অনির্বাণ ও তার মায়ের মধ্যে তর্কাতর্কি হয় বিয়ে নিয়ে। তবে অনির্বাণ স্পষ্ট জানিয়ে দেয় যে তারা হাসপাতাল থেকে বাড়ি ফিরছে এবং বিয়েটা আজই হবে। হাসপাতাল থেকে বাড়ি ফিরে বিয়ে শুরু করতে বলার সময় এক নতুন বিপত্তি ঘটে। ঠাকুর মশাই বেঁকে বসে। তবে এও যে অনির্বাণের মায়ের কারসাজি সেটা বোঝা যাচ্ছে। এদিকে রাইদের বাড়ির তরফের পুরোহিত বলে যে বিয়ে হতে পারে তাতে কোন অসুবিধা নেই। অবশেষে তাদের বিয়ে শুরু হয়।

অনির্বাণের মা প্রতিশ্রুতি নেয় সে কখনোই ওই রাইয়ের কাছে হেরে যাবে না। ওদের বিয়ে কখনো শান্তির হতে দেবে না এই মতে বদ্ধপরিকর তিনি। এরপর আবার কি নতুন মোড় নেবে! সুষ্ঠুভাবে সম্পন্ন হবে বিয়েটা? এবার কি তবে অনির্বাণের মা ভিলেন হয়ে দাঁড়াবে অনির্বাণ রাইয়ের মাঝে। তবে রাই অনির্বাণের মাঝে নীলু সবসময় পথের কাঁটা হয়ে দাঁড়িয়ে। বিয়ে আটকাতে না পেরে হাসপাতালেই আফসোস করছে।

আরো পড়ুন: মিলেছে উচিৎ শিক্ষা! কাঁকনকে গুম করায় ডিপার্টমেন্টে নিয়ে এসে উৎসব ও দেবুকে আড়ং ধোলাই দিল জ্যাস!

মিঠিঝোরা ধারাবাহিকে অনির্বাণের বাবার চরিত্রে অভিনয় করছেন নীলু অর্থাৎ বাস্তব জগতের দেবাদৃতার বাবা সঞ্জয় বসু। বাবা-মেয়ে এবার একই ধারাবাহিকে অভিনয় করবে। যা দেখে অবশ্যই দর্শকেরা খুশি। তবে কেউ কেউ রাইয়ের জন্য বেশ চিন্তিত। দর্শকেরা বলছে, ‘একা মেয়েতে রক্ষা নেই, আবার হাজির বাবা’। তবে কি একই ধারাবাহিকে বাবা মেয়ে দুজনেই নেগেটিভ চরিত্রে অভিনয় করবে।

Piya Chanda