Bangla Serial

নিম ফুলে ধামাকা! বর্ষাকে কিডন্যাপ করল গুন্ডারা! সৃজনের গায়ে হাত তুলল কৃষ্ণা!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে (Neem Phooler Madhu) পর্ণা আর সৃজন ভিখারী সেজে ভগাকে ধরার ফন্দি আঁটতে শুরু করে। কিন্তু পর্ণাদের চাল বুঝতে পেরে সেখানে আসে না ভগা। পরে বর্ষা বলে সে যাবে সেখানে ভিখারী সেজে। সেটা শুনে রাজি হয়না কেউই কিন্তু বর্ষা জেদ করায় তাকে পাঠাতে বাধ্য হয় পর্ণা আর সৃজন। পরদিন পরিকল্পনা অনুযায়ী যথা স্থানে চলে আসে বর্ষা ভিক্ষা করার অভিনয় করার জন্য। পর্ণা এবং সকলেই তার ওপর নজর রাখে।

ভগা সেখানে পুলিশকে দেখতে পেয়ে একটি ফন্দি আঁটে। সে মেয়েটিকে বলে পুলিশ চলে গেলে বর্ষাকে তুলে নিতে। তারপরই সে পুলিশদের দেখিয়ে দৌড়াতে শুরু করে তখন তাকে দেখে চলে যায় পুলিশও সেই ফাঁকে সেখানে চলে আসে সেই মেয়েটি এবং ভগার কথা মতোই বর্ষাকে বলে তার সঙ্গে যাওয়ার জন্য। প্রথমে বর্ষা খুঁজতে থাকে পর্ণাদের কিন্তু কাউকেই দেখতে পায়না সে। প্রথমে ভয় পেলেও মনে সাহস এনে সে ভাবে “আমি না গেলে এদের কোনও দিনও হদিশ পাওয়া যাবে না। আর বউদিভাই বলেছে সাহস করতে।” সেটা ভেবেই ওই মহিলার সঙ্গে চলে যায় বর্ষা।

তখন পর্ণার হটাৎ মনে পড়ে বর্ষা একে রয়েছে এখানে এবং সকলকে নিয়ে তারা চলে আসে সেই জায়গায় কিন্তু বর্ষাকে খুঁজে পায়না তারা। তখন বর্ষাকে খুঁজতে গিয়ে পর্ণা বলে আসে গাড়ির সামনে এবং অ্যাকসিডেন্ট হয়ে যায় তার। তখন সৃজন তাকে সামলে নেয় এবং বলে সব ঠিক হয়ে যাবে। তাকে ধৈর্য রাখতে বলে সৃজন। তারপর তারা চলে যায় চলে যায় বাড়ির দিকে। ওদিকে ভগা পুলিশের হাত থেকে বেঁচে চলে যায় দূরে।

সেখানে গিয়ে তিরু গুন্ডা তাকে ফোন করলে বলে কোথাও লুকিয়ে পড়তে। আর বর্ষাকে নিয়ে ওই মেয়েটি চলে আগে এক পুরনো বাড়ির সামনে এবং তাকে বলে তার সঙ্গে যেতে বর্ষা তাকে কিছু জিজ্ঞাসা করলেও কোনও উত্তর দেয়না সে। এদিকে বাড়িতে সকলেই চিন্তা করতে থাকে বর্ষা, সৃজন আর পর্ণার জন্য তখনই মাথা চোট পাওয়া অবস্থাতেই পর্ণাকে নিয়ে সৃজন চলে আসে। সৃজনের বাবা পর্ণা এই অবস্থার কথা জিজ্ঞাসা করলে সৃজন বলে পর্ণার অ্যাকসিডেন্ট হয়েছিল।

আরো পড়ুন: “টিফিনে হবিষ্যি খেয়ে দিন কাটিয়েছি…” পর্দার পর্ণা ওরফে পল্লবী শর্মার জীবনের গল্প শুনলে চোখে জল আসবে আপনার‌ও

তখন কৃষ্ণা জিজ্ঞাসা করে বর্ষার কথা। সেই কথা শুনেই কেঁদে পড়ে পর্ণা আর সম্পূর্ণ ঘটনাটা বলে দেয় সকলকে। সেই কথা শুনে রেগে যায় সকলেই। কৃষ্ণা সৃজনকে বলে যে “পর্ণা তো এক মেয়ে কিন্তু তুই কি করে নিজের বোনকে এত বড় বিপদে ফেললি।” সেই কথা শুনে সৃজন বলে সকলেই বর্ষাকে বারণ করেছিল কিন্তু বর্ষা কোনও কথা শোনেনি।

তখন কৃষ্ণা এক চড় মারে সৃজনকে এবং বলে তার মেয়েকে এনে দিতে। সৃজনও তাকে কথা দেয় বর্ষাকে সে ফিরিয়ে আনবে। তারপর পর্ণাকে সৃজন বলে কিছু একটা ভাবতে বর্ষাকে ফিরিয়ে আনার জন্য। তাহলে কি মনে হয় আপনাদের পর্ণা কি পারবে বর্ষাকে ফিরিয়ে আনতে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।