Entertainment

জি বাংলার প্রশংসায় পঞ্চমুখ সারা টলিউড! কিন্তু কি এমন কান্ড ঘটালো জি বাংলা?

স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla) বাংলার সবচেয়ে বড় দুটি চ্যানেল। ইতিমধ্যেই চ্যানেল দুটিতেই শেষ হয়েছে সবচেয়ে বড় অনুষ্ঠান অর্থাৎ স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এবং জি বাংলার সোনার সংসার। স্টার জলসায় গতবছর পরিবার অ্যাওয়ার্ড না হওয়ায় হতাশ ছিলেন অনেক দর্শক এবং কলাকুশলীরা। তাই এই বছরের শুরুতেই স্টার জলসা নিয়ে এসেছে সবচেয়ে বড় অনুষ্ঠান স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড।

স্টার জলসা তাদের এইবছরেরর পরিবারের আওয়ার্ডের প্রোমো ইতিমধ্যেই সম্প্রচারিত করেছে তাদের স্টার জলসা চ্যানেল সহ তাদের সোশ্যাল মিডিয়া সাইটে। অনেকেই সেই প্রোমোটিকে পছন্দ করেছেন খুব। তাই আর দেরি না করে এই মাসেরই ৭ এবং ৮ তারিখেই হয়েছে স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডের নাচের পারফরমেন্সে অর্থাৎ স্টার জলসার ধারাবাহিকের তারকাদের নাচের শুটিং এবং ৯ তারিখ হয়েছে মূল অনুষ্ঠান অর্থাৎ অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানের শুটিং।

তাহলে জি বাংলাই বা পিছনে থাকে কেন তাই এই মাসের শুরুতেই তারা সম্প্রচারিত করেছিল জি বাংলার সোনার সংসারের প্রোমো। সেটাকেও খুব সুন্দরভাবে নিজেদের মনে জায়গা দিয়েছে দর্শকরা। তবে এছর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে ডাকা হয়নি স্টার জলসার সম্প্রতি শেষ হয়ে যাওয়া কোনও ধারাবাহিকের তারকাকেই। হ্যাঁ শুনতে অদ্ভুত লাগলেও এটাই সত্যিই।

স্টার জলসা সম্প্রতি শেষ হয়ে যাওয়া ধারাবাহিক গাঁটছড়া, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, এক্কা দোক্কা, তুঁতে, বাংলা মিডিয়াম প্রভৃতি সম্প্রতি শেষ হয়ে যাওয়ায় ধারাবাহিকের তারকাদেরই এবার স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে ডাকেননি তারা। স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডের নমিনেশনের তালিকাতেও কোথাও নাম ছিল না তাদের। অপরদিকে জি বাংলা তাদের সম্প্রতি শেষ হয়ে যাওয়া সমস্ত ধারাবাহিকের কলাকুশলীদেরই ডেকেছিল জি বাংলার সোনার সংসারের অনুষ্ঠানে।

আরও পড়ুন- নিম ফুলে ধামাকা! বর্ষাকে কিডন্যাপ করল গুন্ডারা! সৃজনের গায়ে হাত তুলল কৃষ্ণা!

সম্প্রতি শেষ হওয়া ধারাবাহিক গৌরী এলো এবং রাঙা বউ ধারাবাহিকের নাম ছিল জি বাংলার সোনার সংসারের প্রত্যেকটি ভোটিং জায়গায়। ধারাবাহিক দুটির প্রধান চরিত্র অর্থাৎ পাখি এবং কুশ এবং গৌরী এবং ঈশান এইবছর জি বাংলার সোনার সংসারের অনুষ্ঠানে পেয়েছে সোনার সম্পর্কের পুরস্কার। তবে শুধু তাই নয়, এইবছর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে‌ শুধু পুরনো সদস্যদেরই নয়, বর্তমানে সম্প্রচারিত হতে থাকা ধারাবাহিকের সমস্ত সদস্যদেরই স্টার জলসা আমন্ত্রণ জানায়নি ঠিক করে।

শুধুমাত্র ধারাবাহিকে বাবা, মা, ভিলেন এবং মূল নায়ক নায়িকা ছাড়া স্টার জলসার আর কেউকেই নিমন্ত্রণ করেনি কার্ড দিয়ে সকলেই জানানো হয়েছিল ফোন কলের মাধ্যমে তাই এই বছর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে সামিল হয়নি অনেক কলাকুশলীরাই। যেমন চিনি ধারাবাহিকে অভিনয়কারী অভিনেত্রী অনুরাধা রায়কেও চ্যানেল নিমন্ত্রণ করেছে ফোন তাই তিনি চ্যানেলের এই ব্যবহারে অসন্তোষ প্রকাশ করেছে এবং উপস্থিত ছিলেন না পুরস্কার বিতরণের দিন।

সকলেই ভেবেছিল জি বাংলাও হতো একই করবে কিন্তু সকলকে অবাক করে দিয়ে জি বাংলা এবছরও প্রতি বছরেরই মতো সকলকে কার্ড এবং উপহার দিয়েই আমন্ত্রণ জানিয়েছিল অনুষ্ঠানে। জি বাংলার এইরকম ব্যবহারে খুশি হয়েছে সকলেই। জি বাংলার সোনার সংসার অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে ২৫শে ফেব্রুয়ারি। বর্তমানে টলিপাড়ায় সবচেয়ে চর্চার বিয়ে হচ্ছে এটি। তারকা সকলেই খুশি তাদের ব্যবহারে।

Piya Chanda