Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: শিমুল-পরাগের বৈবাহিক ধর্ষণের কনসেপ্ট ‘কপি-পেস্ট’ করেছে জি বাংলা! চ্যানেলের বিরুদ্ধে বড় অভিযোগ

বর্তমানে প্রতিটি বাংলা বিনোদন চ্যানেলে একের পর এক সিরিয়াল আসছে। আর সেই নতুন ধারাবাহিকগুলোকে জায়গা দিতে পুরোনো মেগা বন্ধ করে দিচ্ছে চ্যানেল। বিশেষ করে যে সিরিয়ালগুলোর টিআরপি কম, সেগুলি আগে বন্ধ করা হচ্ছে। তাই প্রোডাকশন এখন টিআরপির দিকে বিশেষ নজর দিচ্ছে।

আমরা দেখেছি, বর্তমানে বহু সিরিয়ালের গল্প একে অপরের সঙ্গে মিল খাচ্ছে। এমনকি কিছু দৃশ্যেও মিল রয়েছে। তাছাড়া তারকাদের ড্রেসেও থাকে মিল। আর সেই মিল চোখ এড়োয় না কারোর। দর্শকরা সোশ্যাল মিডিয়ায় চ্যানেলের সেই কপি নিয়ে ট্রোল করতেই থাকে। আবার কিছুসময় সিনেমা, সিরিজের গল্পের ছোঁয়াও পাওয়া যায় সিরিয়ালে।

স্টার জলসার (Star Jalsha) এমন অনেক কপি নিয়ে দর্শকরা প্রায় সময় চর্চা করতে থাকে। ট্রোলের মুখে পরে এরূপ বহু সিরিয়াল। আর এই কপি নিয়ে স্টার ও জি’এর দর্শকদের মধ্যে চলে লড়াই। একদিকে জি (Zee Bangla) এর দর্শক স্টারের উপর কপি করার দোষ চাপায়। অন্যদিকে স্টার’এর দর্শক জি’এর উপর। এবার আবার সেই কপির দোষ চাপল জি বাংলার উপর।

জি বাংলার (Zee Bangla) ‘কার কাছে কই মনের কথা’কে (Kar Kachhe Koi Moner Kotha) কেন্দ্র করেই কিছু দর্শক জি বাংলার উপর কপির দোষ চাপালো। দেখা যাচ্ছে, শিমুল (Shimul) বিয়ের পর থেকেই স্বামী পরাগের (Parag) কাছে নি র্যাতনের শিকার হচ্ছে। আসলে পরাগ একজন স্কুল শিক্ষক। সু-পুরুষের তকমা গায়ে লাগিয়ে ঘুরে বেড়ালেও রাতে স্ত্রী’এর উপর শারীরিক সম্পর্কের নাম করে অত্যাচার চালায়। জোর পূর্বক মিলন স্থাপনের চেষ্টা করে।

আরও পড়ুনঃ হচ্ছে না মহালয়া! হঠাৎ চ্যানেলের এই সিদ্ধান্তে নায়িকারা হতাশ

শিমুলের সাথে হওয়া এই ঘটনার সাথে দর্শকরা জনপ্রিয় ‘সম্পূর্ণা’ (Sampurna) সিরিজের মিল খুঁজে পান। সেখানেও নন্দিনীকে (Nandini) এমনই কিছু নির্যাতনের শিকার হিতে হয়। শিমুলের মতো নন্দিনীরও সাথ দেয়নি পুলিশ ও পরিবার। সিরিজের সেই ঘটনাকেই ‘জি’ কপি করছে, এমনটাই বক্তব্য কিছু দর্শকের। যদিও নন্দিনীর পাশে দাঁড়িয়েছিল সম্পূর্ণা কিন্তু ধারাবাহিকে শিমুলের পাশে এখনও তেমনভাবে কাউকে দাঁড়াতে দেখা যায়নি। তবে শিমুলের প্রতিবেশী বন্ধুরা যদিও পরাগের বিরুদ্ধে আইনত পদক্ষেপে পাশে রয়েছে বলে জানায়।

Titli Bhattacharya