Bangla Serial

প্রথম সিরিয়ালেই লিড রোলে চান্স পেয়েছে ‘ফুলকি’ দিভ্যানি! দিদিও সিরিয়ালের জনপ্রিয় হারিয়ে যাওয়া মুখ! জানে না কেউ

১২ই জুন থেকে স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। আর ঠিক সেদিন থেকেই জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki) ‘ফুলকি’র (Phulki) প্রথম পর্বেই ফাটাফাটি পর্ব দেওয়ার চেষ্টা করেছে পরিচালক। তবে সেই ট্যুইস্ট আনতে গিয়েই বেশকিছুবার ট্রোলের মুখে পড়েছে ‘ফুলকি’ (Phulki)। তবে ফুলকির প্রথম পর্বও বেশ কিছু দর্শকের ভালো লেগেছে।

‘ফুলকি’তে প্রতিটি তারকার অভিনয় দর্শকদের লেগেছে ফাটাফাটি। অভিষেকের অভিনয় নিয়ে কোনো কথা বলার প্রয়োজন নেই, এককথায় অনবদ্য। নেতাজি ফিরেছে যেন এক আলাদাই রূপে। পাশাপাশি নবাগতা দিভ্যানিকে (Devyani Mondal) দেখে মনে হচ্ছে না, এটা তার প্রথম মেগা। যেমন সুন্দর লিপসিং, তেমন সুন্দর এক্সপ্রেশন।

একদিকে শান্ত, রাগী, অতীতের কিছু ঘটনায় মর্মাহত নায়ক, অপরদিকে চঞ্চল, খুশমেজাজী নায়িকা। নায়িকা খুবই স্পষ্টবাদী, তাঁর অভিনয় বেশ পছন্দ হয়েছে দর্শকদের। তবে এই নায়িকার সম্বন্ধে এল এক গোপন কথা। নায়িকা নাকি টলিউডের এক পুরোনো জনপ্রিয় নায়িকার বোন। কে সেই নায়িকা?

যিনি জি বাংলা-র ‘স্ত্রী’ ধারাবাহিক দিয়েই বাংলা টেলিভিশনে পা রাখেছিলেন অমনদীপ সোনকার। যাকে বাঙালি দর্শক মূলত চেনেন নেহা অমনদীপ নামে। বাংলা টেলিজগতের অন্যতম সুন্দরী নায়িকা হিসাবেই বরাবর দর্শক দেখেছে নেহাকে। কিন্তু মাঝপথে আচমকাই গায়েব হয়ে যান নেহা। ‘কনে বউ’ ধারাবাহিকে শেষ দেখা যায় নেহাকে। তারপর প্রায় ২ বছর কাটিয়ে ফের পর্দায় ফেরেন তিনি।

আর এই নেহার বোন নাকি দিভ্যানি? মুখে রয়েছে অসম্ভব মিল। তবে কি এর কারণেই ধারাবাহিকে প্রথমেই লিড রোলে চান্স পেয়েছেন দিভ্যানি? না, তা কিন্তু নয়। আসলে এক দর্শকের এমন দাবি। তাদের মুখশ্রীতে মিল দেখেই এই বক্তব্য তাঁর। তবে তাদের মধ্যে কোনও ব্যক্তিগত সম্পর্ক নেই। দিভ্যানি এবং নেহা একে অপরের সঙ্গে কোনও রক্তের সম্পর্ক নেই।

 

View this post on Instagram

 

A post shared by Neha Amandeep (@nehaamandep)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।