জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নীলুই আসল দোষী ! বুঝতে পেরে নীলুকে ধরতে মাঠে নামছে শৌর্য্য! ভালো মানুষের মুখোশ ধরে সত্যি বার করবে সে

জি বাংলার ধারাবাহিক “মিঠিঝোরা” (Mithijhora) রাই, নীলু ও স্রোতের জীবনের নানা উত্থান-পতনকে কেন্দ্র করে আবর্তিত হচ্ছে। ইতিমধ্যে সকলেই জানেন রাই অনির্বাণের ফুলশয্যার দিন কেউ একটি গিফট দিয়ে যায় আর তাতে ছিল রাই শৌর্য্যের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। ধারাবাহিকে দেখা গেছে, রাইয়ের শৌর্য্যের সাথে যে ঘনিষ্ট ছবিগুলি দেখেছে সেই সম্বন্ধে অনির্বাণ তার মাকে জানায়। রাইকে ডিভোর্স দিয়ে দিতে বলে অনির্বাণের মা। এদিকে শৌর্য্যের কাছে উত্তর চাইতে গেলে স্পষ্ট সে জানায় এসব কিছুর সাথে সে যুক্ত নয়।

ধারাবাহিকের (Mithijhora) দেখা যাবে, রাইয়ের মা রাইকে অনেক অপমান করে। রাই বলে এসবগুলো কেউ কেন পাঠিয়েছে আমি জানিনা। রাই ভাবতে থাকে সে কোন অপরাধ না করেই শাস্তি পাচ্ছে। উল্লেখ্য, স্রোত অনির্বাণকে বোঝাতে থাকে যে এখন এআইয়ের যুগে কিভাবে এসব ছবি সহজেই বানিয়ে ফেলা যায়। তারা আসল অপরাধীকে ধরবে। রাই অনির্বাণকে বলে আমি সেদিন বারবার বলেছিলাম যে এই ভুল আমি করিনি তুমি বিশ্বাস করো নি। কিন্তু তোমাকে বিশ্বাস করতেই হবে। কিন্তু রাই আদৌ আসেনি এসেছিল, অনির্বাণের স্বপ্নে। অনির্বাণ ভাবতে থাকে যে রাই স্বপ্নেও ঠিক কথা বলেছে, এই ছবির সত্যতা যাচাই না করেই আমি সবকিছু বিশ্বাস করে নিয়েছি। অনির্বাণ ভাবে রাইয়ের সাথে হাত মিলিয়ে আসল অপরাধীকে আমরা এবার খুঁজে বের করবো।

উল্লেখ্য, রাই ভাবতে থাকে যে এর পিছনে আসলে কে থাকতে পারে? অনেক টাকা দিয়ে এসব ছবি বানানো হয়, তবে কে করেছে এই কাজটা? বাড়িতে এসে অনির্বাণ তার মাকে জানায় রাইকে বিশ্বাস না করে সে ভুল করেছিল। অনির্বাণ জানায় সে কাল রাইয়ের বাড়িতে যাবে এবং রাইয়ের সাথে গিয়ে কথা বলবে।

অনির্বাণ বুঝতে পারে যে অন্য কেউ এই ছবিগুলি বানিয়ে তাদের মধ্যে দূরত্ব তৈরি করার চেষ্টা করেছে‌। তাই রাইয়ের কাছে গিয়ে ক্ষমা চাওয়া দরকার। রাই বদ্ধপরিকর যে দোষী তাকে শাস্তি পেতেই হবে,‌ কোনভাবেই তাকে ছাড়া যাবে না আর। শৌর্য্য যদি এই কাজটা না করে তাহলে এই কাজটা করতে পারেন নীলু এই সন্দেহ কি রাইয়ে মনে আসবে? নাকি শৌর্য্য নিজেকে নির্দোষ দেখাতে নীলুর সাথে বড় চাল চলবে।

মিঠিঝোরা ধারাবাহিকের (Mithijhora) নতুন পর্ব দেখে দর্শকেরা বলছেন, “উফ মিঠিঝোরা কি সাসপেন্স হচ্ছে বাপ রে।‌‌” ধারাবাহিকে দেখা যাবে, শৌর্য্য নীলুকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যাচ্ছে কিন্তু মন থেকে নিয়ে যাচ্ছে না নীলুকে দিয়ে সবটা স্বীকার করানোর জন্য। শৌর্য্য নীলুকে ভালোবাসার নাটক করে ওর পেট থেকে সমস্ত কথা বের করবে, হয়তো রেকর্ড করবে করে সবার সামনে ওর পর্দা ফাঁস করে আবার বাড়ি ফেরত পাঠিয়ে দেবে। এদিকে নীলু নাচছে দিদিভাই এর ঘরে আগুন লাগিয়ে, নিজের সংসার আবার ফিরে পাচ্ছে। নেটিজেনদের কথায়, “কুটনি নীলু জানে না এবার মাঠে নামছে শৌর্য্য।”

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।