জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

প্রথম পাতা

বাংলা সিরিয়াল

টলিউড

বলিউড

হলিউড

রেসিপি

লাইফস্টাইল

অফবিট

ভাইরাল

Bangla Serial

প্রেমে মাতোয়ারা নীল-তৃণা! “আমরা এখনও ডেট করছি” প্রেমের মাসে অকপট দম্পতি

ফেব্রুয়ারি মাস মানেই ভালোবাসার সপ্তাহ। টলিপাড়ায়ও জমে উঠেছে প্রেমের মরশুম। টলিপাড়ায় সবচেয়ে জনপ্রিয় জুটি অভিনেত্রী তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য। টলিপাড়ার এই জনপ্রিয় জুটি অনেকদিন ধরে একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে থাকার পর অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০২১ সালে। তাদের বিয়েতে উপস্থিত ছিল গোটা টলিপাড়া। পৌঁছেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রীও।

তবে বছর ঘুরলেও প্রেমের সম্পর্কে ফাটল পড়তে দেয়নি এই টলি দম্পতি। আজও তাদের ভালোবাসার মুহূর্তের সাক্ষী হয় সকলেই। শত ব্যস্ততার মধ্যেও একসঙ্গে ঘুরতে যাওয়া, সময় কাটানো সব হয় তাদের। তাই এই প্রেমের সপ্তাহেই তাদের সাক্ষাৎকার নেয় সাংবাদিকরা। তারাও জানান তাদের বর্তমান জীবনের বিষয়ে। প্রসঙ্গত বলে রাখি বর্তমানে তৃণা সাহা অভিনয় করছেন ধারাবাহিক লাভ বিয়ে আজ কালে এবং শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাদের সিনেমা তিলোত্তমা।

তাদের সিনেমা নিয়ে নীল জানান “তিলোত্তমা একটি অন্য ধাঁচের সিনেমা। সচরাচর তিলোত্তমা বলেতে আমরা বুঝি কলকাতাকে তবে এখানে তিলোত্তমা একটি অনাথ আশ্রম এবং কিভাবে তিলোত্তমা আমাদের জীবনকে প্রভাবিত করছে সেটাই সিনেমায় দেখার বিষয়। আমি ছাড়াও এখানে তৃষা তো রয়েছে, তাছাড়াও ঋতব্রত মুখোপাধ্যায়, পরান বন্দোপাধ্যায় রয়েছেন।”
তৃণাও এই বিষয়ে জানান “খুব সাধারণ একটি সিনেমা, কোনও জটিলতা নেই। আশা করি দর্শক হাসি মুখে বেরোবে সিনেমাটা দেখে। আমরাও ভালোবেসে সিনেমাটা করেছে, আশা করবো আপনাদের ভালো লাগবে।”

তাদের যখন জিজ্ঞাসা করা হয় যে তারা এই সিনেমায় জুটি হিসেবে নেই এবং এটা কোনও ভালোবাসার সিনেমাও নয় তাই তাদের কেমন লেগেছে তারা এই বিষয়ে জানায় “আমাদের কাছে স্ক্রিপ্টটা গুরুত্বপূর্ণ, সেটা ভালো লেগেছে তাই করেছিল। জিতু হিসেবে থাকাটা গুরুত্বপূর্ণ নয়। আমরা একসঙ্গে একটা সিনেমায় আছে সেটাই বড় কথা।” তার কথায় তৃণা সম্মতি জানালে সাংবাদিক যখন তাদের জিজ্ঞাসা করে যে তারা সমস্ত বিষয়েই এইভাবে থাকেন কিনা তারা বলে “কিছুটা আমি মানি, কিছুটা ও মানে মিলেমিশে থাকি। সেটাই লাইফ।”

আরো পড়ুন: দীপাই জীবনের সব! রোজ ডে উপলক্ষে ইরার দেওয়া ফুল কুটি কুটি করে ছিঁড়ে ফেলল সূর্য!

ভ্যালেন্টাইন্স সপ্তাহ নিয়ে তাদের কাছে জানতে চাইলে তারা বলেন “আমাদের কাছে পুরো বছরটি ভ্যালেন্টাইন্স সপ্তাহ হলে ভালো হয় তবে অবশ্যই একটা বিশেষ দিন তাই চেষ্টা করি একসঙ্গে সময় কাটানোর। আমরা একে অপরকে সবসময়ই কিছু না কিছু গিফট দিতে থাকি তাই গিফটটা জরুরি নয় একসঙ্গে সময় কাটানোটাই গুরুত্বপূর্ণ।” তাদের নতুন সিনেমার জন্য রইল অনেক শুভেচ্ছা। তারা এইভাবেই একে অপরের পাশে থাকুন এটাই কামনা করি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।