Connect with us

    Bangla Serial

    ঘর ওয়াপসি! জি বাংলার সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী ফিরছেন জনপ্রিয় ধারাবাহিকে! নাম জানলে চমকাবেন

    Published

    on

    Arya ZeeBangla.

    জি বাংলা (Zee Bangla) সবসময়ই তাদের দর্শকদের জন্য নিয়ে এসেছে নানা ভিন্ন স্বাদের ধারাবাহিক। কাহিনী এবং ড্রামা ছাড়াও এক অন্য ধরনের দৃষ্টান্তমূলক বিষয় তারা বারবার তুলে ধরেছে দর্শকদের সামনে। তাদের ধারাবাহিকগুলোর মধ্যে দিয়ে তারা বারবার তুলে ধরেছে নারী রাধে, নারী চুলও বাঁধে। নারীরা যেমন অন্নপূর্ণা তেমনি পাপের সংহারে তারা কালী। তারা ঘরও সামলাতে পারে, অর্থও উপার্জন করে পরিবারের পাশে দাঁড়াতে পারে।

    জি বাংলার এই ধরনের ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম উমা, কৃষ্ণকলি, সর্বজয়া, জয়ী, ফিরকি, জগদ্ধাত্রী, জামাই রাজা, অন্দরমহল, অপরাজিতা আপু সহ রানী রাসমণির মতো এক মহীয়সী নারীর কাহিনী জি বাংলাকে অন্য চ্যানেলগুলোর থেকে বারবার পৃথক করেছিল। এমনকি জি বাংলার দুটি অন্যতম শো দিদি নম্বর ওয়ান এবং ঘরে ঘরে জি বাংলায় সেখানে মহিলাদের জীবনের সংগ্রাম এবং তাদের জীবনে উত্থানের কাহিনী জি বাংলার প্রতি দর্শকদের নজর কেড়েছে যা জি বাংলাকে এনে দিয়েছে সাফল্য।

    তেমনই জি বাংলার একটি অসাধারণ ধারাবাহিক ফিরকি। সেখানে একজন রূপান্তরকামী মায়ের চরিত্রকে ফুটিয়ে তুলেছে জি বাংলা যিনি সমাজের সমস্ত সমস্যা, ঝড়ঝাপটা থেকে বাঁচিয়ে বড় করেছে একটি অনাথ মেয়েকে। তাদের জীবনের উত্থান পতনকেই তুলে ধরেছে এই ধারাবাহিক। শিখিয়েছে রূপান্তরকামীরাও আমাদের মতোই মানুষ এবং তারাও আমাদের সমাজে থাকার, বাঁচার সমান অধিকারী।

    আরো পড়ুন: প্রেমে মাতোয়ারা নীল-তৃণা! “আমরা এখনও ডেট করছি” প্রেমের মাসে অকপট দম্পতি

    ধারাবাহিকটিতে অভিনীত করেছিলেন সম্প্রতি পোদ্দার, শয়ন মুখার্জী, সুজী ভৌমিক, মল্লিকা মজুমদার, সুতপা বসু, সোহিনী সান্যাল সহ অনেক জনপ্রিয় তারকা। এই ধারাবাহিকে মূল চরিত্রে অর্থাৎ ফিরকির মায়ের চরিত্রে নজরকাড়া অভিনয় করে

     

    ছেন অভিনেত্রী আর্যা ব্যানার্জী। ধারাবাহিকটি শেষ হওয়ার পর তিনি ২ বছর চলে গেছিলেন ব্যাঙ্গালোরে। সেখানেই তিনি রেডিও জকির কাজ করেন তবে তিনি পূরণে ফিরছেন অভিনয়ে।

    Phirki - Bangla TV Serial - Full Episode 36 - Arjaa, Sampriti - Zee Bangla  - YouTube

    জানা গেছে আকাশ আট চ্যানেলের আদালত ও একটি মেয়ে ধারাবাহিকের মাধ্যমে তিনি আবার ফিরছেন অভিনয়ে। সেখানে তিনি ভিলেনের চরিত্রে অভিনয় করতেন যে সাধারণ মেয়েদের ভুলিয়ে ভালিয়ে বিক্রি করে দেয় পতিতালয়ে। তাহলে আপনারা কতটা উৎসাহী তার নতুন ধারাবাহিকের জন্য?