Bangla Serial

মিঠাই শেষ হয়ে গেছে কিন্তু মিঠাইকে হারানো যাচ্ছে না! জগদ্ধাত্রী, দীপা, গৌরী সবাইকে হারিয়ে শ্রেষ্ঠ হল সেই সৌমীতৃষা

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় এবং দর্শকপ্রিয় অভিনেত্রীর নাম জিজ্ঞাসা করলে অবশ্যই বেশিরভাগ‌ই বলবেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর কথা। এর আগেও বিভিন্ন ধারাবাহিক অভিনয় করলে‌ও বিশেষ করে মিঠাই ধারাবাহিকে অসামান্য অভিনয়ের জন্য তিনি দর্শকদের মনে কার্যত রাজত্ব কায়েম করেছেন।

বলা বাহুল্য ইদানিংকালের মধ্যে বাংলা টেলিভিশনের ইতিহাসে সর্বাপেক্ষা জনপ্রিয় ধারাবাহিক ছিল মিঠাই‌। কিছুদিন হল বন্ধ হয়ে গেছে এই ধারাবাহিকটি। যদিও অভিনেতা অভিনেত্রীদের প্রতি ভক্তদের ভালোবাসা আজও একই আছে।‌‌ এই ধারাবাহিকটিকে ঘিরে ভক্তদের মধ্যে যে পরিমাণ উত্তেজনা দেখা গিয়েছিল তা বোধ হয় সমকালীন সময়ে আর অন্য কোনও বাংলা ধারাবাহিককে ঘিরে দেখা যায়নি।

এই ধারাবাহিকটি বন্ধের কারণে শোকে মুহ্যমান হয়ে পড়েন এই ধারাবাহিকের ভক্ত অনুরাগীরা। এই ধারাবাহিকের নায়ক-নায়িকা আদৃত রায় ও সৌমীতৃষা কুন্ডুর ভক্ত সংখ্যা অসংখ্য। বিশেষ করে সৌমীতৃষা কবে যে অভিনয় করতে করতে দর্শকদের পরিবারের সদস্য হয়ে উঠেছিলেন তা বোধহয় তিনিও বুঝতে পারেননি। সৌমীতৃষাকে আর পর্দায় দেখতে পাবেন না এই ভেবে চোখের জলে ভেসেছিলেন দর্শকরা।

কোন সম্মানে সম্মানিত হলেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু?

অবশেষে মিঠাই ধারাবাহিকে অসামান্য অভিনয়ের জন্য সবাইকে হারিয়ে শ্রেষ্ঠত্বের শিরোপা ছিনিয়ে নিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। মিঠাই ধারাবাহিকে দারুণ পারফরম্যান্সের জন্য বেঙ্গলি ফিল্ম অ্যান্ড টেলিভিশন অ্যাওয়ার্ড জিতে নিয়েছেন তিনি। আগামী ১৩ ই আগস্ট নজরুল মঞ্চে এই পুরস্কার তুলে দেওয়া হবে অভিনেত্রীর হাতে। অভিনেত্রীর এই সম্মান প্রাপ্তিতে উচ্ছ্বসিত তার ভক্তরা।

তবে এবার আর ছোট পর্দা নয় এবার অভিনেত্রীর দেখা মিলবে বড় পর্দায়। বাংলার সুপারস্টার দেবের বিপরীতে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। মিঠাই ধারাবাহিকের একেবারে শেষের দিকে এই সুখবর পাওয়া যায়। অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবির নায়িকার জন্য বেছে নেওয়া হয়েছে মিঠাইকে। এই ছবিতে দেবের নায়িকা হিসেবে ধরা দিবেন তিনি।

IMG 20230807 WA0081

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।