Bangla Serial

Kaushambi Chakraborty: ‘পুরনো কথা এবার অত না তুলে নতুনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি’! আদৃতের সঙ্গে সম্পর্ক ঠিক আছে তো? নায়িকার মন্তব্যে চিন্তায় পড়ল ‘কৌদৃত’ ফ্যানরা

আজ দশ বছরের অধিক সময় ধরে বাংলা টেলিভিশনে সফলভাবে অভিনয় করে চলেছেন তিনি। কিন্তু জি বাংলার পর্দায় সব থেকে আলোচিত ধারাবাহিক মিঠাইয়ের সৌজন্যে তিনি বিভিন্ন সময় আলোচনা কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন। সম্প্রতি এই অভিনেত্রীর জন্মদিন গেছে। নিশ্চয়ই বুঝতে পারছেন কার কথা বলছি।

বাংলা টেলিভিশনের অন্যতম অপরিহার্য অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। এককথায় সুঅভিনেত্রী। মিঠাই ধারাবাহিকের সৌজন্যে বলতে পারেন তাকে আর‌ও বেশি করে চিনেছে দর্শকরা। না অভিনয়ের জন্য নয়, বরং বিতর্কবিদ্ধ হয়ে তিনি বেশি করে পরিচিতি পেয়েছেন দর্শকদের কাছে। আসলে মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃতের সঙ্গে তার প্রেমের সম্পর্কের খবর রটতেই ব্যাপক কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে।

মিঠাই ধারাবাহিকে তিনি আদৃতের দিদি শ্রীনন্দার চরিত্রে অভিনয় করছিলেন আর সেই ধারাবাহিক শেষের পর এখন তিনি ফুলকি ধারাবাহিকে নায়কের বিধবা বৌদি পারমিতার চরিত্রে অভিনয় করছেন। এবং দুই ধারাবাহিকে অভিনয় করেই বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, শ্রীনন্দা এবং পারমিতার চরিত্রে বিস্তর পার্থক্য রয়েছে। যদিও দুজনেই ভীষন রকম পরিবার কেন্দ্রিক।

কৌশাম্বী এবং পারমিতার মধ্যেও অনেক পার্থক্য আছে বলে জানিয়েছেন তিনি। অভিনেত্রীর কথায় পারমিতা অনেক বেশি পরিণত কিন্তু কৌশাম্বী অগোছালো। অতটা পরিণত বোধ এখন‌ও আসেনি তার মধ্যে। মিঠাই ধারাবাহিকের সেটেই শুটিং হচ্ছে ফুলকির। পরিচালক‌ও এক। তবে অভিনেত্রীর কথায় পুরনো কথা এবার অত না তুলে নতুনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয় এবারের জন্মদিনে নিজের কাছে নিজে কী প্রতিজ্ঞা করেছেন, অভিনেত্রী জানিয়েছেন, এই বছর নিজের কেরিয়ারে আর‌ও বেশি ফোকাস করার চেষ্টা করবেন, পরিণত হ‌ওয়ার চেষ্টা করবেন, ব্যক্তিগত জীবন গুছিয়ে নেওয়ার চেষ্টা করবেন। সেরা উপহার কার থেকে পেলেন? সদা হাস্য অভিনেত্রী জানান, সবার থেকে পাওয়া উপহার‌ই সেরা। আলাদা করে বলা যাবে না।

Titli Bhattacharya