Bangla Serial

দত্ত বাড়িতে উঠল নতুন ঝ’ড়! ১৮ তারিখ মহা বি’প’দের মুখে পড়তে চলেছে দত্ত পরিবার! মহা পর্ব মিস করবেন না!

Neem Phuler Madhu Upcoming Episode(নিম ফুলের মধু আসন্ন পর্বের চমক) গোটা বাংলার বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phuler Madhu)। ধারাবাহিকে একের পর এক চম’ক বারবার ধারাবাহিকটিকে পৌঁছে দিয়েছে জনপ্রিয়তার শিখরে। প্রতি সপ্তাহে এই ধারাবাহিকে একের পর এক চম’কের জন্য অপেক্ষা করে থাকে ধারাবাহিকের দর্শকরাও। ইতিমধ্যেই ধারাবাহিকে এসেছে নতুন ট্র্যাক। মা হচ্ছে পর্ণা। ধারাবাহিকের এই নতুন চমকের প্রোমো ধারাবাহিকের অনুরাগীদের উত্তে’জনা বাড়িয়ে দিয়েছে আরও চারগুণ।

জি বাংলা, বাংলা ধারাবাহিক, নিম ফুলের মধু, Zee Bangla, Bengali Serial, Neem Phooler Madhu

ধারাবাহিকে ইতিমধ্যেই দেখানো হয়েছে মিস্টার এক্সের চালানো গু’লি বিদ্ধ হয়ে হাসপা’তালে ভর্তি হয়েছে পর্ণা। ডাক্তার সৃজনকে জানিয়ে দিয়েছে মা বা সন্তান দুজনের মধ্যে একজনকেই বাঁ’চাতে পারবেন তারা। এই কথাটা শুনে খুব ভে’ঙে পরে সৃজন। কিন্তু শেষমেশ সৃজন সিদ্ধান্ত নেয় পর্ণাকেই বাঁচা’বে সে। যদিও দত্ত বাড়ির সকলের ভালোবাসায় এবং ঈশ্বরের আশীর্বাদে বেঁচে ওঠে পর্ণা। ডাক্তার জানান পর্ণা আর তার সন্তান দুজনেই এখন সুস্থ আছে।

নিম ফুলের মধুতে ১ ঘণ্টার মহাপর্ব (Neem Phooler Madhu 1 hour Moha episode):

ইতিমধ্যেই দত্ত বাড়িতে সাধ দেওয়া হয়েছে পর্ণাকে। কিন্তু সাধের অনুষ্ঠানেই পর্ণার সঙ্গে গো’ল বাঁ’ধে কৃষ্ণার। পর্ণা জানিয়ে দেয় সে কিছুতেই কোনরকম টোট’কা, জল’পোড়া খাবে না। সেই নিয়েই বিশাল ঝা’মেলা শুরু হয়ে যায় পর্ণা আর কৃষ্ণার মধ্যে। তবে দত্ত বাড়িতে এই ঝামে’লা মিটতে না মিটতেই এসেছে নতুন ঝ’ড়। ইতিমধ্যেই সেই প্রোমো মুক্তি পেয়েছে জি বাংলার পর্দায়।

ধারাবাহিকের আসন্ন পর্বের প্রোমোতে দেখা গেছে উঠোনে বসে জপ করছেন ঠাম্মি। জপ করতে করতেই তার মাথায় খেয়াল আসে আসছে ১৮ তারিখ। তারিখটির কথা মনে পড়তেই থমকে যান তিনি। ওদিকে জেঠুমণিও বুবাইকে জিজ্ঞাসা করেন “বা’ঘে ছুঁলে কত ঘা?” বুবাই উত্তরে বলে আঠেরো। এরপর অমিতোষ বাবুও কৃষ্ণাকে বলেন “কৃষ্ণা, মনে রেখো আঠেরো তারিখ আসছে।”

আরো পড়ুন: ‘মিঠাইয়ের ঝেঁ’পে’ই বেঙ্গল টপার পর্ণা!’ হা’স’পা’তা’লের বাইরে পর্ণার জন্য পরিবারের সমবেত গান মনে করালো মিঠাইয়ের দৃশ্য! ক’টা’ক্ষ নেটিজেনদের

সবার এরকম পরিস্থিতি দেখে সৃজন পর্ণাকে জিজ্ঞাসা করে “পর্ণা কি ব্যাপার বলো তো, সবাই এত আঠেরো আঠেরো করছে কেন?” তখন পর্ণা সৃজনকে উত্তরে বলে “মনে হচ্ছে এই আঠেরো তারিখ কোন বড় ঝ’ড় আসবে।” পর্ণার বলা মাত্রই দম’কা হাওয়ায় খুলে যায় জানালা। এটা দেখেই চমকে যায় সৃজন আর পর্ণা। এই আঠেরো তারিখ কি এমন ঘটতে চলেছে দত্ত বাড়িতে? জানতে হলে নজর রাখতে হবে জি বাংলার পর্দায়। প্রসঙ্গত জানিয়ে রাখি ১৮ এপ্রিল জি বাংলার নিম ফুলের মধুতে থাকছে এক ঘণ্টার বিশেষ পর্ব। আপনারা কারা কারা উৎসাহী এই পর্বটি দেখার জন্য?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।