Bangla Serial

‘মিঠাইয়ের ঝেঁ’পে’ই বেঙ্গল টপার পর্ণা!’ হা’স’পা’তা’লের বাইরে পর্ণার জন্য পরিবারের সমবেত গান মনে করালো মিঠাইয়ের দৃশ্য! ক’টা’ক্ষ নেটিজেনদের

জি বাংলা (Zee Bangla) কিংবা স্টার জলসা (Star Jalsha), দুই চ্যানেলের প্রতিটি ধারাবাহিকের মধ্যেই চলছে টিআরপি (TRP) নিয়ে তীব্র প্রতি’যো’গি’তা। কেউ কাউকে ছা’ড়’বে না এতটুকুও জমি। জি বাংলার ধারাবাহিকগুলি বর্তমানে রাজত্ব করছে টিআরপির তালিকায়। জনপ্রিয়তায় প্রথম তিনটি স্থানে বর্তমানে দ’খ’ল করে রেখেছে নিম ফুলের মধু (Neem Phooler Madhu), জগদ্ধাত্রী (Jagaddhatri) এবং ফুলকি (Phulki)। যদিও গত দুই সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষে রয়েছে নিম ফুলের মধু।

তবে বর্তমানে শোনা যাচ্ছে একটি বড় খবর। বেঙ্গল টপার হ‌ওয়ার জন্য একসময়কার বেঙ্গল টপার ধারাবাহিককে অ’নু’কর’ণ করছে বর্তমান সময়ের টপার ধারাবাহিক। সম্প্রতি এই সংবাদ ঘিরেই আ’লো’চনা ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। একসময়কার বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার মিঠাই (Mithai)। টিআরপিতে একাই দা’প’টের সঙ্গে রাজত্ব করে গেছে এই ধারাবাহিকটি। প্রায় ৪৪ বার টিআরপিতে শীর্ষস্থান অধিকার করেছে মিঠাই।

মিঠাইকে অনুকরণ করছে বর্তমান সময়ের ধারাবাহিকগুলি (Mithai has been imitated):

তবে জানা যাচ্ছে এখন মিঠাইয়ের কাহিনীকেই ধার করে চলছে বর্তমান সময়ের ধারাবাহিকগুলি। উল্লেখ্য , উক্ত ধারাবাহিকের অনুরাগীদের মতে মিঠাই ধারাবাহিককেই অনু’ক’রণ করে টিআরপিতে নিজেদের জায়গা করে নেওয়ার চেষ্টা করছে বর্তমান সময়ের ধারাবাহিকগুলি। ইতিমধ্যেই স্টার জলসার কথা ধারাবাহিকের ওপর এই অভি’যোগ তুলেছিলেন দর্শকরা। জানা গেছে ধারাবাহিকের অনেকগুলো দৃ’শ্য বিশেষত সিডের চ’লে যাওয়ার পর মিঠাইয়ের কারাগারে যাওয়ার দৃশ্যটি হুবহু অনুকরণ করেছে কথা ধারাবাহিক।

তবে এবার সেই তালিকাতেই নাম এসেছে বেঙ্গল টপার ধারাবাহিক নিম ফুলের মধুর। হ্যাঁ শুনতে অবাক লাগলেও এটা কিন্তু একদম সত্যি। মিস্টার এক্সের হাতে গু’লি খেয়ে হাস’পা’তালে ভর্তি হয় পর্ণা। তারপর গোটা দত্ত পরিবার একত্রে পর্ণার জন্য গান করে। দত্ত পরিবারের ভালোবাসার কারণেই প্রাণ ফিরে আসে পর্ণার। ধারাবাহিকের এই দৃশ্যটিও যেটি দেখে অনেকেরই চো’খে জ’ল চলে এসেছিল, শুনতে অবাক লাগলেও ধারাবাহিকের এই দৃশ্যটিও অনুকরণ করা হয়েছে মিঠাই থেকে।

আরো পড়ুন:ম’হাবি’পদে’র মুখে শিমুল! গু’ন্ডা’দের হাত থেকে স্ত্রীকে র’ক্ষা করল পরাগ! চ’ক্রান্ত’কারীর মুখ দেখলে চম’কে উঠবেন আপনিও!

মিঠাইয়ের দুর্ঘ’ট’নার পর, সিড সহ গোটা মোদক পরিবার হাসপাতালে চলে আসে মিঠাইয়ের সঙ্গে দেখা করতে। কিন্তু ডাক্তার জানিয়ে দেয় মিঠাইয়ের শারীরিক অবস্থা মোটেই ভালো নয়। তখন গোটা মোদক পরিবার মিঠাইয়ের জন্য গান করে হাসপা’তা’লে। মোদক পরিবারের ভালোবাসতেই আবার জ্ঞা’ন ফিরে পায় মিঠাই।

ধারাবাহিকের এই দৃশ্যের মিল দেখে অনেকেই বলেছেন বর্তমান বেঙ্গল টপার ধারাবাহিক মিঠাইকে অনু’ক’রণ করে এবার টিআরপিতে জনপ্রিয়তা অর্জন করতে চাইছে। এই বিষয়ে আপনাদের কি মত?

জি বাংলা, বাংলা ধারাবাহিক, মিঠাই, নিম ফুলের মধু, Zee Bangla, Bengali Serial, Mithai, Neem Phooler Madhu
Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।