জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিভীষিকাময় পাঁচ বছর কাটিয়ে বর্তমানে কেমন পরিস্থিতি সেনগুপ্ত বাড়ির? মহাপর্বে জট খুলবে একাধিক প্রশ্নের

Anurager Chhowa Today Episode: সূর্যের জীবনে আরও একটা বড়দিন। ছোট বাচ্চাদের বিনা পয়সায় চিকিৎসা দেওয়ার জন্য অ্যাওয়ার্ড পাচ্ছে সে। সোনা পাশে থাকলেও নিজের জীবনের এত বড় দিনে দীপা ও রূপার কথা মনে পড়ছে তার। স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় ( Anurager Chhowa ) আরও একবার মোড় ঘুরছে গল্পের।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৫শে সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 25th September)

ধারাবাহিকের গল্পের মহাপর্বের শুরুতে দেখা যায়, একটি রেস্তোরাঁয় কাজ নিয়েছে দীপা। কলকাতার সম্ভ্রান্ত সেনগুপ্ত পরিবারের বৌ মুম্বাইতে ঝাড়পোছের কাজ করবে ভেবে খানিক থমকে যায় সে। কিন্তু কোনও কাজই ছোট নয়। এই মুহূর্তে তার সবচেয়ে বেশি প্রয়োজন একটা কাজের। অচেনা শহরে টিকে থাকার জন্য চাই আর্থিক ভাবে স্বাবলম্বী হওয়ার।

why time leap in Anurager Chhowa got postponed

মুম্বাইতে এসে ফোন ছিনতাই হয়েছে দীপার। এদিকে বারবার ফোনে ধরার চেষ্টা করেও পারছে না তার মা। অপরদিকে, পুরোদমে রেস্তোরাঁয় কাজ শুরু করেছে দীপা। ধীরে ধীরে সকলের মন জয় করে নিচ্ছে দীপা। বর্তমানে সেনগুপ্ত বাড়ি খাঁ খাঁ করছে। জয়, ঊর্মি আর দীপ গোটা বাড়িতে একা থাকে। লাবণ্য ও প্রবীর বিদেশে। এখনও কোমায় সে। ভিক্টরের কাজের জন্য তিস্তাও, কাকীয়া ও কাকাইও দুবাইতে থাকছে। জয় থাকে বিদেশে, বাড়ির ব্যবসা সামলায় সে।

কিন্তু দীপার কথা ঊর্মিকে কিছুই বলে না তার মা। কারণ সেনগুপ্ত বাড়ি দীপার জীবন ছাড়খার করেছে। এই বাড়ির ছায়াও দীপার নতুন জীবনে ফিরতে দেবে না তারা। এদিন ঊর্মি জানায়, জয় এখন ব্যবসার কাজে সিঙ্গাপুরে। তাই সে ও দীপ এসে থাকবে সেখানে। একথা শুনেও তাদের মায়ের মধ্যে কোনও হেলদোল নেই।

এদিকে, দীপার সঙ্গে রেস্তোরাঁয় দেখা হয় চারু। অনুরাগের নতুন চরিত্র চারু। সূর্যের বন্ধু। দীপাকে সে চেনে না। দীপা যে রেস্তোরাঁয় কাজ নিয়েছে সেখানে মাঝেমধ্যে খেতে আসে। দীপাকে দেখে তার সঙ্গে খানিক বার্তালাপও হয় তার। চারুর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী নবনীতা মালাকার।

Piya Chanda