Bangla Serial

Icche Putul : গিনির মুখে নীলের কর্মকাণ্ডের কথা শুনে চমকে উঠলো মেঘ! কি সর্বনাশ হতে চলেছে?

গিনির মুখে নীলের কথা শুনে থমকে গেল মেঘ। কী এমন শুনলো মেঘ? তবে কী এবার শেষ হবে মান অভিমানের পালা? মিল হবে ‘ইচ্ছে পুতুলের’ মেঘ-নীলের? জানতে আগ্রহী দর্শক। জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকের প্লটে নিত্য নতুন চেঞ্জ আনছে চ্যানেল কর্তৃপক্ষ। মেঘ ও নীলের ডিভোর্স থেকে, দুজনের মধ্যে দূরত্ব তৈরি। ফাটল মেটেনি আজও।

তবে এবার যেন অন্য পথে হাঁটছে ‘ইচ্ছে পুতুল’। ময়ুরীর ষড়যন্ত্রের ফল ফিরছে ভালো ভাবেই। আভাস মিলছে ধারাবাহিকের পর্বে। ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালের সাম্প্রতিক পর্বে দর্শকরা দেখেছে ময়ুরী ও রূপের ষড়যন্ত্রের ফলে সমাজে কলঙ্কিত হয়েছে মেঘ। তাঁর কপালে জুটেছে একের পর এক অপমান। শুধু মেঘ নয়, অপমানিত হতে হয়েছে মেঘের পরিবারকেও।

অন্যদিকে, ইউনিভার্সিটিতে মেঘের নামে টিপ্পনী তোলায় গর্জে ওঠে নীল। সহকর্মীর গায়ে হাত তুলে সাসপেন্ড হতে হয় নীলকে। এই সকল ঘটনার পর নীল ঘরে ফিরলে তাঁকে ঘিরে ধরে পরিবারের সবাই। মেঘের এই কঠিন সময় নীল কেন তার পাশে নেই প্রশ্ন তোলেন তাঁরা। এই কথার প্রেক্ষিতে নীল বলে সে মেঘের পাশে থাকতে চায়। কিন্তু মেঘ তাঁর সঙ্গে কথা বলতে চায়না।

এ ঘটনার পর গিনি মেঘের সঙ্গে ফোনে যোগাযোগ করে। সে মেঘকে বোঝায় নীলকে সে আর একবার সুযোগ দিক। একবারের জন্য সে নীলের সঙ্গে কথা বলুক। এতে খারাপ নয় বরং ভালো হবে দুজনেরই। গিনির কথা শুনে ক্ষণিক চিন্তা করে মেঘ। তারপর মনে মনে ঠিক করে যে সে নীলের সঙ্গে কথা বলবে।

বিগত পর্বের রেশ ধরে দর্শকদের আকাঙ্ক্ষা, তবে হয়তো এবার মিল হবে মেঘ-নীলের। উচিত জবাব পাবে ময়ুরীও। কিন্তু এর পরেই কানাঘুষো, মেঘ নীলের মিল দিয়েই শেষ হবে ‘ইচ্ছে পুতুল’। আর সেই পর্বের দিকেই ধাপে ধাপে এগোচ্ছে জি বাংলা।

Nira