জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কৌশিকীর বিয়ে ছেড়ে সমুদ্রে জোড়া খুনের তদন্তে হাজির জ্যাস-স্বয়ম্ভু! রহস্য উৎঘাটন নাকি বিপদ আসছে জগদ্ধাত্রীর জীবনে?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় চলা সমস্ত ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার পর্দায় চলা জগদ্ধাত্রী। মাঝখানে একটু টালমাটাল পরিস্থিতির শিকার হতে হলেও নিজের সিংহাসন আবারও ফিরে পেয়েছে সবার প্রিয় জগদ্ধাত্রী। খুশি ভক্তরাও।

দুর্ধর্ষ সমস্ত অ্যাকশন, মারাত্মক বুদ্ধির জেরে এই মুহূর্তে বাঙালি দর্শকের মনে রাজত্ব করছে নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক ও অভিনেতা সৌম্যদীপ মুখার্জি অভিনীত ধারাবাহিক জগদ্ধাত্রী। এই ধারাবাহিকটি বলা যায় আদ্যপ্রান্ত নারী কেন্দ্রিক একটি ধারাবাহিক। এই ধারাবাহিকের মূল নারী চরিত্রে রয়েছে জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যানাল।

আসলে এই ধারাবাহিকে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। অর্থাৎ একটি মানুষ দুটি চরিত্র দুটি নাম দুটি সম্পূর্ণ ভিন্ন পরিচয়। জ্যাস সান্যাল ও জগদ্ধাত্রী। জ্যাস ক্রাইম ব্রাঞ্চের দুঁদে অফিসার। অপরাধীদের দমন করা, শত্রুদের মুখে ছাই দেওয়া। সবার বিপদে ঝাঁপিয়ে পড়া তার একমাত্র কাজ।

অন্যদিকে জগদ্ধাত্রী সাদামাটা ঘরোয়া শান্ত। ঘরের কাজে নিপুণ। যদিও আগে নিজের জ্যাস রূপটি সবার কাছে লুকিয়ে রাখত জগদ্ধাত্রী। কিন্তু পরবর্তীতে ধারাবাহিকের গতি অনুযায়ী তার পরিচয় এখন অনেকেই জেনে গেছে। স্বয়ম্ভু তার স্বামী।‌ সেও একজন ক্রাইম ব্রাঞ্চ অফিসার। যদিও তার ব্যক্তিগত জীবন নিয়ে এক বড় রহস্য জড়িয়ে রয়েছে। রাজনাথ মুখার্জির অবৈধ সন্তান সে। শুরুতে রাজনাথ তাকে নিজের ছেলে হিসেবে গ্রহণ না করলেও বর্তমানে স্বয়ম্ভু ফিরে পেয়েছে নিজের পিতৃপরিচয়।‌

এবার কি রোমান্স দেখানো হবে জগদ্ধাত্রী- স্বয়ম্ভুর?

এই ধারাবাহিক শুরু থেকেই নায়কের বিশেষ ভূমিকা না থাকলেও ধীরে ধীরে তার গ্রহণযোগ্যতা বেড়েছে। অত্যন্ত অ্যাকশনধর্মী এই ধারাবাহিকটিতে এবার রোমান্স দেখার আশায় দর্শকরা। জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুর মধ্যে প্রেম পর্ব দেখার জন্য হাপিত্যেশ করে বসে রয়েছেন তাদের ভক্ত অনুগামীরা। তবে এবার সাধু দা জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুকে সমুদ্র সৈকতে জোড়া খুনের তদন্তে পাঠাচ্ছেন। খুনের রহস্য উৎঘাটন নাকি অন্য কোনও চমক আসছে এবার জগদ্ধাত্রীতে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।