Bangla Serial

Jagaddhatri: গণেশ চতুর্থীতে ধামাকা অ্যাকশন! চারিদিক থেকে বন্দুক ঘিরে ধরল জগদ্ধাত্রীকে! জবরদস্ত প্রোমো

জি বাংলার (Zee Bangla) এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। ধারাবাহিকটি টিআরপির লিস্টে বেশ ভালো স্কোর করে চলেছে। জগদ্ধাত্রীর নায়িকা জ্যাস একের পর এক রহস্যের সমাধান করে। এবার তার হাতে এসেছে এক নতুন কেস। বৈরাগী বাড়ি থেকে চুরি হয়েছে এক অ্যান্টিক কৃষ্ণমূর্তি। মূর্তিটি উদ্ধার করতেই ব্যস্ত জ্যাস (Jyas)। এই মূর্তিকে খুঁজে পেলেই চুরির আসল কারণ হাতে আসবে জ্যাসের। অন্যদিকে কৌশিকী (Kaushiki) নিজের কোম্পানির দায়িত্ব কাকে দেবে, সেটা দেখার জন্য স্বয়ম্ভু (Swambhu) ও উৎসবকে (Utsav) পরীক্ষা করছে।

কৌশিকী যদিও জানে, স্বয়ম্ভু এই কোম্পানির জন্য যোগ্য। তবুও কৌশিকী উৎসবকেও চ্যান্স দিয়েছে নিজেকে যোগ্য প্রমান করার। উৎসব এতটাই কনফিডেন্স যে প্রথমদিন ডিল করতে গিয়েই সকলের সঙ্গে বাজে ব্যবহার করে। বৈদেহী (Boidehi) চায় তার নিজের ছেলে উৎসব কোম্পানিতে বসুক। সে প্রমান করতে চায়, স্বয়ম্ভু রাজনাথের (Rajnath) আগের স্ত্রীর সন্তান নয়। বৈদেহী, মেহেন্দি (Mehendi) ও বাকি সকলেই বাড়ি থেকে স্বয়ম্ভুকে তাড়াতে চায়। কারণ তারা চায় না কোনোভাবে স্বয়ম্ভু সম্পত্তির ভাগ পাক।

কিছুদিন পরই কৌশিকী বিয়ে করে চলে যাবে। তাই কৌশিকী নিজের জায়গাটা সঠিক উত্তরসূরির হাতে তুলে দিতে চায়। কৌশিকী মনে করে জগদ্ধাত্রী এই দায়িত্ব নিতে পারবে, আর তার সাথে থাকবে স্বয়ম্ভুও। কৌশিকীর এই মনের কথা আগেই জেনে গিয়েছিল বৈদেহী। তাই বৈদেহী স্বয়ম্ভুকে সরাতে ডিএনএ টেস্ট করাতেও রাজি হয়েছে। এবার মিথ্যা রিপোর্ট দেখিয়ে এটা প্রমান করার চেষ্টা করবে যে স্বয়ম্ভু রাজনাথের ছেলে নয়।

আরও পড়ুন: অত্যন্ত খারাপ TRP! গাঁটছড়া, মন দিতে চাই নাকি গৌরী এল- বন্ধ হবে কে? টপারই বা কে?

‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের নায়িকা চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন অঙ্কিতা মল্লিক, যিনি অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। গল্পে জ্যাসের অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। একজন গৃহিণীর পাশাপাশি একাই দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে ‘জগদ্ধাত্রী’। এবার জ্যাস এক নতুন কেসের সমাধানের প্রস্তুতি নিচ্ছে।

আরও পড়ুন: খামে করে বিয়েবাড়ির টাকা পৌঁছে দিয়েছিলেন মহানায়ক উত্তম কুমার! কন্যাদায়গ্রস্ত পিতাদের বাঁচিয়েছেন তিনিই

বৈরাগী বাড়ি থেকে এক অ্যান্টিক কৃষ্ণ মূর্তি চুরি হয়েছে। মূর্তিতে লাগানো পাথরের দামও অনেক বলে মনে করছে জ্যাস। ওড়িশার ময়ূরভঞ্জ এলাকার এক রাজার বাড়িতে ছিল এই মূর্তিটা। এবার সামনে এল দারুন এক প্রোমো। ২৩ ও ২৪ শে সেপ্টেম্বর পর্দায় আসতে চলেছে ধারাবাহিকের ধামাকাদার পর্ব। গণেশ পুজোর সময় সেই মূর্তি উদ্ধার করতে গিয়ে শুরু হয় ধস্তাধস্তি। জগদ্ধাত্রীর পাশে দাঁড়ায় স্বয়ম্ভু। কিন্তু জগদ্ধাত্রীর কানে শেষমেশ বন্দুক ঠেকায় গুন্ডারা। জগদ্ধাত্রী কি পারবে নিজেকে বাঁচিয়ে মূর্তি উদ্ধার করতে? নাকি জগদ্ধাত্রীর জীবনে ঘনিয়ে আসবে নতুন কোনও সংকট?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।