জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ক্রমে জটিল থেকে জটিলতর হয়ে উঠছে সূর্য-দীপার সম্পর্ক! ধেয়ে আসছে মিশকার বিপদ! ইরা ও দীপার মধ্যে শেষ পর্যন্ত সূর্যের সঙ্গে মিল কার?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই মুহূর্তে ধারাবাহিক উত্তেজনায় ভরপুর। ফিরে এসেছে সূর্যের আংশিক স্মৃতি। এখন তার ডাক্তার হয়ে ওঠা, দীপা, সোনা-রূপা বা ধারাবাহিক ভাবে ঘটে যাওয়া কোনও কিছুই আর মনে করতে পারছে না সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৬ই জুলাই (Anurager Chhowa Today Episode 16th July)

তবে বুকে পাথর চাপা দিয়ে হলেও, সূর্যকে ধীরে ধীরে সুস্থ করে তোলা দীপার একমাত্র কর্তব্য। তাই এদিন হাসপাতালে এক বুক আশা ও স্বপ্ন ভেঙে গেলেও, পরিবারের পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছে দীপা। এদিকে, ঘটনাস্থলে পুলিশের গুলিতে মারা গেছে অর্ণব।

image 1

সূর্যকে বাঁচাতে গিয়ে কাঁধে গুলি লেগেছে ইরার। দীপার কথা শুনে স্ত্রী-স্বরূপ আবেগ ঘনীভূত হয়েছে ইরার মনে। সূর্যের ভাল হয়ে ওঠা, তার অন্যতম লক্ষ্য। পুলিশকে সব সত্যি কথা বলে দেয় সে। বলে দলের পান্ডা সম্পর্কিত সব তথ্য তার কাছে আছে। পুলিশ তার ফোনের তল্লাশি নিয়ে সবটা বের করে নেয়।

এদিকে, দীপা ও সূর্যের মধ্যে ফের সম্পর্কের টানাপড়েন। সূর্যের স্মৃতি ফিরে এসেছে। তবে পুরোপুরি নয়। ছোটবেলার কিছু কিছু গুরুত্বপূর্ণ বিষয় ছাড়া আর কিছু মাথায় নেই তার। এদিকে মিশকাও ফিরে এসেছে গল্পে। একদিকে দীপা, অপরদিকে মিশকা ও ইরা। ইরার অধিকার বোধ বুঝে ওঠার লড়াই।

অপরদিকে, মিশকা ও তার ক্ষতিকারক মনোভাব। সে আবার গল্পে ফিরে আসবে। ক্রমে জটিল থেকে জটিলতর হয়ে উঠছে সূর্য-দীপার সম্পর্ক। স্মৃতি ফিরে আসার পর কী দীপাকে মেনে নেবে সূর্য? সূর্যের প্রতি ইরার অনুভূতিরই বা কী হবে? আর মিশকা সে আবার নতুন প্রতিবন্ধকতা শুরু করবে দীপার উপর।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।