Bangla Serial

দেব-কোয়েল এখন ফ্লপ, বাংলা টেলিভিশনের সেরা জুটি হতে চলেছে দেব-সৌমীতৃষা! দাবি ‘দেবতৃষা’ ভক্তদের

বাংলা সিনেমা দুনিয়ায় এই মুহূর্তে নায়ক-নায়িকাদের মেলা। তবে একটা সময় বাংলা সিনেমার পর্দা কাঁপিয়েছেন তিনজন তারকা। তারা হলেন দেব-জিৎ-কোয়েল। টলিউড ইন্ডাস্ট্রিতে বিভিন্ন সময় বিভিন্ন অভিনেত্রী-অভিনেতা এলেও আজও বাংলার সেরা জুটি কিন্তু এই তিনজন‌ই। আজ‌ও এই তিনজনকে মিস করেন তাদের ভক্তরা।

কেন একসঙ্গে অভিনয় করেন না দেব-কোয়েল?

২০০৩ থেকে ২০১০ সাল পর্যন্ত একের পর সিনেমায় সফল অভিনয় করেছেন তিনি। দেবের সঙ্গে প্রচুর ছবিতে কোয়েল দারুণ অভিনয় করেছেন। এই জুটি থাকলেই ছবি হিট। দর্শকের মধ্যে মাতামাতি ছিল দেখার মতো। তবে বহুদিন সেইসব জুটি দেখা যায়নি। বহুদিন জুটি বাঁধেননি দেব-কোয়েল।

আসলে ছেলে কবীরের জন্মের পর কমার্শিয়াল সিনেমায় আর সেই ভাবে দেখা যায়নি কোয়েলকে। অন্যদিকে বর্তমানে বাংলার সুপারস্টার দেব‌ও টলিউডের নামি দামি অভিনেত্রীদের থেকে টেলিভিশন নায়িকাদের সঙ্গে বেশি কাজ করছেন। তাদের সুযোগ দিচ্ছেন। এই যেমন দেবের অত্যন্ত সফল প্রজাপতি সিনেমায় তাঁর বিপরীতে নায়িকা হয়েছিলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। বেশ জনপ্রিয় হয়ে সেই সিনেমা।‌

দেব-কোয়েল এখন ফ্লপ জুটি বলছেন মিঠাই ভক্তরা

অন্যদিকে দেবের ‘বাঘাযতীন’ সিনেমায় বাঘাযতীনের স্ত্রী ইন্দুবালার চরিত্রে অভিনয় করছেন একেবারে নতুন অভিনেত্রী সৃজা দত্ত। আবার দেবের অপর সিনেমা ‘প্রধান’-এর মূল নায়িকা হতে চলেছেন মিঠাই ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। আর মিঠাই ভক্তদের আশা দেব-কোয়েলের জুটি এখন ফ্লপ জুটি! বাংলা সিনেমায় এই মুহূর্তে সেরা জুটি হতে চলেছে দেব-সৌমীতৃষার জুটি।

মিঠাই ধারাবাহিক যখন শেষের দিকে নিজের ভক্ত-অনুরাগীদের সিনেমায় পা রাখার সুখবর দেন অভিনেত্রী।‌ তিনি জানান সুপারস্টার দেবের বিপরীতে ‘প্রধান’ নামক একটি সিনেমায় অভিনয় করতে চলেছেন তিনি । উল্লেখ্য, টনিক, প্রজাপতির মতো বিরাট সব সাফল্যমণ্ডিত সিনেমার প্রযোজক অতনু রায় চৌধুরীর কাছ থেকে দেবের বিপরীতে অভিনয়ের জন্য প্রথমবারের ফোন পান। তবে পরে জানা যায়, দেবের বাঘাযতীন সিনেমায় বাঘাযতীনের স্ত্রী ইন্দুবালার চরিত্রের জন্য প্রথমে বেছে নেওয়া হয়েছিল অভিনেত্রী সৌমীতৃষাকে। কিন্তু মিঠাই ধারাবাহিকটির সময়সীমা আরও বেশ কয়েক মাস এগিয়ে যাওয়ার জন্য কাজটি হাতছাড়া হয় পর্দার মিঠাইয়ের।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।