Bangla Serial

সিরিয়ালের জন্য বড় স্বার্থত্যাগ! ‘ফুলকি’তে ইলিশ উৎসব শুরু হতেই ফ্যাসাদে স্বয়ং দিব্যানী! তাকে স্যালুট জানাচ্ছে দর্শক

বাংলা টেলিভিশনের পর্দায় এখন নবাগত অভিনেতা এবং অভিনেত্রীদের ভিড়। প্রায় নিত্যদিনই কোন‌ও না কোন‌ও অভিনেতা-অভিনেত্রী আসছেন নতুন নতুন সব ধারাবাহিকে। কেউ কেউ এসেই জনপ্রিয়তা পাচ্ছেন। আবার কেউ কেউ স্ট্রাগল করছেন।

এই যেমন সাম্প্রতিক সময়ে বাংলা টেলিভিশনে বেশ কয়েকজন নতুন নতুন অভিনেত্রীর দেখা মিলেছে। এর মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী দিব্যানি মন্ডল (Divyani Mondal)। এই অভিনেত্রী মিঠাই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার পর ফুলকি ধারাবাহিকের মধ্য দিয়ে পা রেখেছেন অভিনয় দুনিয়ায়। ‌

আর ধারাবাহিকে পা রাখতে না রাখতেই সাফল্যকে পকেটে পুড়েছেন এই অভিনেত্রী। টিআরপি তালিকায় প্রথম সপ্তাহে সবাইকে চমকে দিয়ে দ্বিতীয় স্থানে উঠে পড়েছিল ধারাবাহিকটি। যদিও পরে জগদ্ধাত্রী দাপট দেখিয়ে দ্বিতীয় স্থানে উঠে আসে। কিন্তু টানা তৃতীয় স্থানে থেকে ফুলকিও কম দাপট দেখাচ্ছেনা।

কিন্তু কেন বিপদে পড়লেন অভিনেত্রী?

দিব্যানী মন্ডল সদ্য অভিনয় দুনিয়ায় পা রাখলেও তিনি পেশায় ছিলেন একজন মডেলি। এক‌ইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়, প্রায়শই তাকে দেখা যায় বিভিন্ন ছবি পোস্ট করতে। এই মুহূর্তে ফুলকি ধারাবাহিকে ইলিশ উৎসব দেখানো হচ্ছে। আসলে এখন বাস্তবের মতো পর্দাতেও লেগেছে ইলিশ উৎসবের ছোঁয়া। কিন্তু এবার তাতেই বিপদে পড়েছেন দিব্যানী।

কেন আমিষ খাবার খান না পর্দার ফুলকি?

এই ইলিশ উৎসবকে কেন্দ্র করে সেজে উঠেছে গোটা ফুলকির সেট। গ্রাম বাংলার ছোঁয়া আনতে মাটির উনুন, খড় দিয়ে ছাওয়া মাটির বাড়ি, এসব দেখানো হচ্ছে। এক‌ইসঙ্গে অভিনেতাদের পাতেও পড়ছে ইলিশের টুকরো। কিন্তু এতেই বিপদে পড়েছেন অভিনেত্রী। আসলে দিব্যানী কৃষ্ণভক্ত। আর তাই তিনি মাছ, মাংস বা ডিম কিছুই খান না। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এই পড়ুয়ার কথায়, ‘আমি নিয়মিত ইসকনে যাই। সেই জন্যই আমি আমিষ কিছু খাই না।’

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।