Bangla Serial

দুঃসংবাদ! জি বাংলার পর্দায় আসছে না হিয়া মুখার্জির নতুন ধারাবাহিক! কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হলো চ্যানেল?

এই মুহূর্তে টেলিভিশন দুনিয়ায় এক একটি ধারাবাহিকের আয়ু কম করে তিন থেকে চার মাস। যদিও আগে এক একটি ধারাবাহিক তিন-চার বছর চলত কিন্তু এখন সেইসব অতীত। এখন কোন ধারাবাহিক এক বছর চললেই সেটা বিরাট বিষয়। আসলে এখন এক একটি ধারাবাহিকের আয়ু কম করে ৭-৮ মাস। এমনকি এক দুই তিন চার মাসেও বন্ধ হয়ে গিয়ে উদাহরণ রেখে গেছে বেশ কয়েকটি ধারাবাহিক।

এখন প্রায় গোটা বছর ধরেই বাংলা টেলিভিশনের পর্দায় অজস্র ধারাবাহিক আসছে আর যাচ্ছে। এই যেমন কিছুদিন আগে স্টার জলসার পর্দায় ইতিমধ্যেই শুরু হয়ে গেছে দু’দুটি নতুন ধারাবাহিক। একটি অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের তুঁতে এবং অন্যটি মিসিং স্ক্রু প্রোডাকশনের ধারাবাহিক সন্ধ্যাতারা। দুটি ধারাবাহিক‌ই দর্শকদের মনোরঞ্জনে সক্ষম হয়েছে। তবে তুঁতেকে ছাড়িয়ে এগিয়ে গেছে সন্ধ্যাতারা।

এখানেই শেষ নয়, স্টার জলসায় আসতে চলেছে যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউসের একটি ধারাবাহিক। ইতিমধ্যেই তার ধামাকাদার প্রমো প্রকাশ্যে এসেছে। এবং এই ধারাবাহিকের মধ্য দিয়ে ১৩ বছর পর বাংলা টেলিভিশনের পর্দায় ফিরছেন বড় পর্দার অভিনেতা ওম সাহানি। দর্শকরা এই ধারাবাহিকটিকে নিয়ে কার্যত উত্তেজনায় টগবগ করে ফুটছেন।

জি বাংলার পর্দায় কেন আসছে না হিয়া মুখার্জির নতুন ধারাবাহিক?

উল্লেখ্য, স্টার জলসা ব্যতীত জি বাংলাতেও এখন নতুন ধারাবাহিকের ভিড়। ইতিমধ্যেই জি বাংলার পর্দায় মিঠাই বন্ধ হয়ে শুরু হয়েছে ফুলকি। শুরু হয়েছে নতুন ধারাবাহিক কার কাছে কই মনের কথা। তবে জি বাংলার পর্দায় এই মুহূর্তে কিছু ধারাবাহিকের তথৈবচ দশা। আর তাই পাইপ লাইনে থাকা বাকি ধারাবাহিকগুলি আশার কথা ছিল জি বাংলার পর্দায়।

কিন্তু জি বাংলা চ্যানেলের কিছু ইন্টারনাল সমস্যার কারণে এই মুহূর্তে অন্য কোন‌ও নতুন ধারাবাহিক আসছেনা চ্যানেলের পর্দায়। এই চ্যানেলেই আসার কথা ছিল ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিকের।‌ যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী হিয়া মুখার্জি। ইতিমধ্যেই তার প্রোমো প্রকাশ্যে এলেও এই ধারাবাহিকটি এই মুহূর্তে আসছে না চ্যানেলের পর্দায়। যদিও ধারাবাহিকটি বাতিল করা হয়নি। কিন্তু হোল্ডে রাখা হয়েছে। কবে এই ধারাবাহিক আবার আসবে তা জানা নেই।

Ratna Adhikary