Bangla Serial

বিরাট খবর! আসছে গৌরী এলো পার্ট ২! জি বাংলা নয়, তাহলে কোন চ্যানেল?

বাংলা টেলিভিশনের দুনিয়ায় আধ্যাত্মিক, ভক্তিমূলক ধারাবাহিকের দারুণ কদর। আর বাংলা টেলিভিশনে এই মুহূর্তে চলা জনপ্রিয় সমস্ত ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো জি বাংলার গৌরী এলো ধারাবাহিকটি। একটা সময় টিআরপি তালিকায় এই ধারাবাহিকটি রাজত্ব করলেও এখন অনেকটাই পিছিয়ে পড়েছে অলৌকিক ক্ষমতার মোড়কে মোরা এই ধারাবাহিকটি। তবে এবার এই ধারাবাহিকে ঘিরে রয়েছে এক বিরাট বড় চমক। এক বিরাট বড় খবর প্রকাশ্যে এসেছে।

বর্তমানে অন্যান্য ধারাবাহিকের দাপটে গৌরী এলো একটু হলেও পিছু হটেছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকে দেখানো হয়েছে মা কালীর অংশ গৌরী এবং মহাদেবের অংশ ঈশান। আর গৌরী ও ঈশানের সহায় ঘোমটা কালী। তাঁদের সব রকম বিপদ-আপদ থেকে রক্ষা করে চলেছেন মা ঘোমটা কালী। অর্থাৎ মা কালীই ধারাবাহিকের মুখ্য বিষয়।

উল্লেখ্য, ইতিমধ্যেই এই ধারাবাহিকে দেখানো হয়েছে জন্ম নিয়েছে ঈশান-গৌরীর কন্যা তারা। যেখানে দেখা যাচ্ছে গৌরী-ঈশানের সন্তান তারা বড় হয়ে গেছে। আর সবথেকে উল্লেখযোগ্য বিষয় ঘোমটা কালীই গৌরীর গর্ভে তারা রূপে জন্ম নিয়েছে। বিভিন্ন অলৌকিক ক্ষমতার প্রকাশ ইতিমধ্যেই ঘটতে শুরু করেছে তারার মধ্যে। অর্থাৎ মা কালীই, এই খারাপ বাহিকের গল্পের আধার।

*কবে, কোথায় এলো গৌরী এলো পার্ট ২?*

আর এবার তারা মাকে নিয়ে আসতে চলেছে আরও একটি ধারাবাহিক। মনে করা হচ্ছে গৌরী এলোর অনুকরণেই আসছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকটি আসতে চলেছে সান বাংলার পর্দায়। ধারাবাহিক টির নাম শ্যামা। এই ধারাবাহিকটি মূলত একটি সাউথ ইন্ডিয়ান ধারাবাহিকের রিমেক হিসেবে আসতে চলেছে।

এই ধারাবাহিকেও মুখ্য বিষয় তারা মার গল্প। যেখানে দেখানো হচ্ছে ধারাবাহিকের নায়ক এবং নায়কের বাবা সিদ্ধিলাভের জন্য নায়িকাকে বলি দিতে যাচ্ছে আর সেই সময় নায়িকাকে বাঁচান মা তারা। বারবার বিভিন্ন সময় নায়িকাকে বিভিন্ন বিপদের হাত থেকে বাঁচার তিনি। এই ধারাবাহীকে দেখানো হচ্ছে নায়ক নায়কের বাবা-মা, দাদু সবাই নেগেটিভ চরিত্র শুধুমাত্র পজেটিভ চরিত্র নায়কের ঠাকুমা। সদ্য‌ই আসতে চলেছে এই ধারাবাহিক‌। যা হতে চলেছে অবিকল গৌরী এলোর মতই।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।