Bangla Serial

Mitul Indra: “উনি হলেন সেই লোক যার বউ অমর হয় প্রথমে ছিল জবা মা অমর এখন মিতুলও অমর, এই না হলে বর”! সোশ্যাল মিডিয়ায় চরম খিল্লি

অভিনেতা বিশ্বজিৎ ঘোষ বাংলা ধারাবাহিকের এক নামকরা নায়ক। ‘কে আপন কে পর’ ধারাবাহিক থেকেই তাঁর পরিচিতি বৃদ্ধি পায়। সেখানেও তিনি নায়কের চরিত্রেই অভিনয় করেছেন। বর্তমানে তিনি আরেক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছেন। যার নাম ‘খেলনা বাড়ি’। বেশ জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হল ‘খেলনা বাড়ি’।

ধারাবাহিকে নায়ক ইন্দ্রের চরিত্রে রয়েছেন বিশ্বজিৎ ঘোষ। এবং তাঁর বিপরীতে রয়েছেন অভিনেত্রী আরাত্রিকা মাইতি, যিনি নায়ক মিতুলের চরিত্রে রয়েছেন। প্রথম বিয়ের তিক্ত অভিজ্ঞতা আঁকড়ে ধরেই কাটছিল ইন্দ্র-এর জীবন। আর সেই জীবনে মিতুল এসে সব আগের মতো সুন্দর করে তোলার চেষ্টা করে। এদিকে নকল আগের স্ত্রী অন্তরা সেজে একজন নানানভাবে ইন্দ্রের উপর জোর জুলুম করতে থাকে।

অবশেষে মিতুল সকল সমস্যার অবসান ঘটিয়ে ইন্দ্রের সঙ্গে সুখে সংসার করার পথে এগিয়েছে। এরমাঝেই ইন্দ্রের মধ্যে এক অদ্ভুত শক্তি লক্ষ করা গেল। যা সর্বদা আগলে রাখে নিজের বউকে। এমনকি ওমর করে তোলে স্ত্রীদের। ইন্দ্রের করা আগের ধারাবাহিক ‘কে আপন কে পর’এর জবা যেভাবে ওমর হয়ে উঠেছিল।

হাজার বিপদেও নিজের কোনো ক্ষতি হয়নি। ঠিক সেরম ধারাবাহিক ‘খেলনা বাড়ি’তেও মিতুলের একই অবস্থা। মিতুলও যেন অমরত্ব পান করেছে। আর এসবই স্বামীর জন্য। এই নায়কের সঙ্গে যার বিবাহ হবে, সেই অমরত্ব লাভ করবে। এবার তা নিয়েই শুরু হয়েছে ট্রোল। সোশ্যাল মিডিয়ায় এরূপ পোস্টে কম্যান্টের বন্যা বয়ে গিয়েছে।

একজন নেটিজেন লিখেছেন, “উনি হলেন সেই লোক যার বউ অমর হয়। কোনোভাবেই ভিলেন তাদের মারতে পারে না।
# প্রথমে ছিল জবা মা অমর
# এখন মিতুল ও অমর হয়ে যাচ্ছে।
এই না হলে বর!”

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।