জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মন্দারের পর অনিকেত-শ্যামলীর মাঝে তৃতীয় ব্যক্তি! পুরোনো প্রেমিকার কাছে ফিরবে কি অনিকেত?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Veseche)। শুরু থেকেই টিআরপি (Trp) তালিকায় ছক্কা হাঁকিয়ে চলছে এই ধারাবাহিক। দর্শকদের আগ্রহ ধরে রাখতে গল্পে এনে চলেছে একের পর এক চমক।

ইদানীং ধারাবাহিকে জমে উঠেছিল মন্দার ও শ্যামলীর বিয়ের ট্র্যাক। উত্তরবঙ্গের নামজাদা গুন্ডা মন্দার। শ্যামলীকে বিয়ে করতে চায় সে। কিন্তু ভালোবাসা, সংসার করাটা কি এতই সহজ? গল্পের নায়িকা শ্যামলীতো অনিকেতকে মন দিয়ে ফেলেছে। পরিস্থিতির শিকার হয়ে বিয়েটা করলেও, বর্তমানে মান-অভিমান পর্ব মিটিয়ে ফের একে অপরের কাছাকাছি আসছে নায়ক-নায়িকা।

এমনই সময় অযাচিত প্রবেশ তৃতীয় ব্যক্তির। নানা সমস্যার মাঝে আবারও উদয় হলেন তৃতীয় ব্যক্তি। সবমিলিয়ে ফের সমস্যায় জর্জরিত অনিকেত ও শ্যামলীর সম্পর্ক। জি বাংলার ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের ‘অনিকেত’ ও ‘শ্যামলী’র জুটি দর্শকদের অত্যন্ত প্রিয়। মন্দারের হাত থেকে শ্যামলীকে বাঁচিয়ে আনার পর সম্পর্কে তৃতীয় ব্যক্তির উদয় হয়েছে।

অনিকেতের জীবনে ফিরে এল পুরোনো ভালোবাসা

অনিকেতের জীবনে ফিরে এসেছে তার প্রাক্তন। যার জন্য মনের দরজা বন্ধ করে দিয়েছিল সে। ধারাবাহিকের নতুন ট্র্যাকে ফের ফিরে এসেছে প্রাক্তন প্রেমিকা। যে চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রোশনী ভট্টাচার্য। তাহলে কি পুরনো প্রেমের কাছে ধরা দেবে অনিকেত? না এবার সময় হয়েছে শ্যামলীর ভালবাসায় সাড়া দেওয়ার?

আরো পড়ুন: এ তো স্মার্ট নন্দিনী দির বায়োগ্রাফি! ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’-এর প্রোমো দেখে হেসে খুন নেটিজেনরা

প্রসঙ্গত, বর্তমানে ধারাবাহিকগুলি নায়ক নায়িকার মাঝে তৃতীয় ব্যক্তি আমবাত হয়ে গিয়েছে। ইতিমধ্যেই প্রকাশ্যে বেশ কয়েক ঝলক দেখা মিলেছে রোশনীর। বলা বাহুল্য, চরিত্র দেখেই বোঝা যাচ্ছে তাঁর চরিত্র নেতিবাচক। নয়া চরিত্র এবার শ্যামলী-অনিকেতের মাঝে কতটা মোড় ঘোরানো মুহূর্ত তৈরি করতে পারে তা জানার জন্য অপেক্ষায় দর্শক।

Piya Chanda