Bangla Serial

নিম ফুলে কানায় কানায় উত্তেজনা! বর্ষা আর পিকলু ভালোবাসা কি অবশেষে জিতবে? সবশেষে কার হাত থেকে সিঁদুর পরবে বর্ষা? আসছে চমকে দেওয়া পর্ব

Barsha-Piklu: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। ইতিমধ্যেই ধারাবাহিককে চলছে বর্ষার বিয়ের ট্রাক। বর্ষার বিয়ে কৃষ্ণা ঠিক করেছিলেন অর্ণবের সঙ্গে। অর্ণবের পরিবারের লোক গেছিলেন বর্ষাদের বাড়িতে বর্ষাকে দেখতে। সেখানেই নবনীতা বলেছেন বিয়ের সমস্ত কথা। নবনীতা বলেছেন অর্ণব মেক্সিকোতে চলে যাবে তাই তিনি আগেভাগেই বিয়ে দিয়ে দিতে চান ছেলের। অর্ণবেরও বেশ পছন্দ হয় বর্ষাকে। কিন্তু ৩ দিনের মধ্যে বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

বিয়েরদিন সমস্ত নিয়ম হয়ে যেতে থাকে একে একে। পিকলু(Piklu) ও বুঝতে পারে সে বর্ষা(Barsha)কে ছাড়া বাঁচতে পারবে না তাই সেও চলে যায় বর্ষার সঙ্গে দেখা করতে। বিয়ের আগের সময় বর্ষাকে ডাকতে আসার আগে বর্ষার ঘরে গিয়ে পিকলু তাকে জানায় ভালোবাসার কথা। পিকলু বলে সে বর্ষাকে ছাড়া বাঁচতে পারবে না। তাই তারা যেন পালিয়ে যায় কিন্তু বর্ষা তাকে জানিয়ে দেয় সে অনেকটা দেরি করে ফেলেছে। এখন তারা পালালে দত্ত বাড়ির মান সম্মান নষ্ট হবে যেটা সে হতে দিতে পারেনা।

জি বাংলা, বাংলা ধারাবাহিক, নিম ফুলের মধু, শুটিং, Zee Bangla, Bengali Serial, Neem Phooler Madhu, Shooting

তারপরই কৃষ্ণা আর পর্ণা চলে আসে বর্ষাকে নিতে। তারা বর্ষাকে নিয়ে চলে যায় আর একে একে বিয়ের অনুষ্ঠানে হতে থাকে বর্ষার। সেইদিন ধারাবাহিকের শুটিং স্পটে গিয়েছিলেন সাংবাদিকরা। ধারাবাহিকের কলাকুশলীরা সেইদিন ধরা পড়েছেন একদম মজার করতে। পর্ণাকে সেইদিন দেখা যায় শ্বশুরমশাই অমিবাবুর সঙ্গে ইয়ারি করতে। আবার জেঠু অর্থাৎ অখিলেশ দত্ত এবং তার ছোটভাই ধরা পড়েন মজার অঙ্গভঙ্গি করতে ছবি তুলতে।

সিনের মধ্যে বর্ষা যতই কাঁদুক কিন্তু শুটিংয়ের সময় অর্ণবের সঙ্গে বেশ হাসি মজায় কাজ করতে দেখা যায় অভিনেত্রীকে। অভিনেত্রী পল্লবীকে দেখা যায় মন দিয়ে স্ক্রিপ্ট পড়তে। আবার ওদিকে সৃজনের মা অর্থাৎ কৃষ্ণাকে দেখা যায় পর্ণার সঙ্গে কথা বলতে আবার তারা সকলকেই মিলে আবার ফুল ছুড়তে থাকেন বর্ষাদের মালাবদলের সময়। তবে শেষমেশ সিঁদুরদানের মাধ্যমেই শেষ হয় বিয়ে।

আরো পড়ুন: দোলের দিনেই শাঁখা সিঁদুর মুছে জীবিত স্বামীকে মেরে ফেললো বিপাশা! চমকে দেওয়া পর্ব আসছে

পর্ণা আর পিকলু নিজে নামার সময় দেখে বর্ষার সিঁদুরদান। যদিও নানা গেছে মিল হবে বর্ষা আর পিকলুর কিন্তু সমস্ত সমস্যা মিটিয়ে সেই পর্বটি আসতে এখনও কিছুদিন দেরি আছে। ততক্ষন বিরহই সহ্য করতে হবে তাদের। তাহলে আপনারা কারা কারা পিকলু আর বর্ষাকে একসঙ্গে দেখতে চান? অর্ণবকে আপনাদের কেমন লাগছে ধারাবাহিককে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।