Bangla Serial

Mishka Daughter: সূর্য-মিশকার মেয়েকে দেখতে হবে মিশকার মতোই! প্রকাশ্যে ছবি! চমকে দেওয়া ট্র্যাক

একের পর এক চমক পেরিয়ে নতুন নতুন পর্ব দর্শকদের উপহার দিচ্ছে স্টার জলসার এই মুহূর্তের নাম্বার ওয়ান ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। মাঝখানে গল্পে কিছুটা একঘেয়েমি এসেছিল কিন্তু এখন একের পর এক টুইস্ট রয়েছে গল্পে। একের পর এক ঘটনাচক্রে কাছাকাছি আসছে সূর্য আর দীপা। এই দুজনের সম্পর্কের টালমাটাল অবস্থা শুরু থেকেই দেখা গেছে গল্পজুড়ে। মাঝখানে আবার দুজনের মিল হয়েছিল কিন্তু তারপর সোনা আর রূপা জন্ম নিতেই বিচ্ছেদ হয়ে গেল বেশ একটা লম্বা সময়ের জন্য।

আর এসব কিছুর জন্যই দায়ী একমাত্র সূর্যর জেদ আর সন্দেহ। তার প্রমাণ সে এবার পেয়েছে। শুধু তাই নয় নিজের ভুল বুঝতে পেরে অনুতপ্ত সূর্য। দীপার এক্সিডেন্ট হওয়ার পর তাকে দেখতে হাসপাতালে যায় সূর্য। আর গল্পের এই মুহূর্তেই সত্যিটা সামনে আসে তার। সোনা এবং রুপা দুজন জমজ বোন এবং দুজনের বাবা সূর্যই। ঠিক যে সময় সে সত্যিটা জেনে দিপাকে আপন করবে ভেবেছিল ঠিক সেই সময় কঠিন মুহূর্তের সাক্ষী হয় দীপা। সেই দুর্ঘটনার পর দর্শকরা ভেবে নিয়েছিল হয়তো দীপার মৃ ত্যু হবে আর নইলে তার স্মৃতি নষ্ট হয়ে যেতে পারে।

যদিও এমন কিছু দেখাই নেই উল্টে দর্শকদের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে নিজের ভুল স্বীকার করে দীপাকে বাড়িতে নিয়ে এসেছে সূর্য। যদি অধিকার কাছে ক্ষমা চাওয়ার পর দীপা সূর্যকে ক্ষমা করবে কিনা এবং নিজের শশুরবাড়িতে আবার স্বমহিমায় ফিরে যাবে কিনা তা নিয়ে একটা সন্দেহ ছিল ভক্তদের মনে। কারণ সে খুব আত্মসম্মান জ্ঞানে সমৃদ্ধ।

তবে দুজনের এই সুখের দিন খুব বেশি স্থায়ী হতে চলেছে এমনটা বলা যাবে না। কারণ এবার খুব তাড়াতাড়ি সিরিয়ালের আসল ভিলেন তার ব্রহ্মাস্ত্র প্রয়োগ করবে। মিশকা সূর্যের স্পা র্ম নিয়ে নিজের শরীরে প্রবেশ করিয়ে সূর্যের সন্তানকে ধারণ করবে নিজের গর্ভে। অর্থাৎ সে মা হতে চলেছে। আর এই কঠিন মুহূর্তের সাক্ষী হতে চলেছে আবার সেনগুপ্ত পরিবার। এমনকি যদিও এটাকে সকলেই মিশকার ষড়যন্ত্র মনে করে তাতেও সন্তানকে তারা অস্বীকার করতে পারবে না।

এদিকে এর মধ্যেই মিশকা চরিত্রের নায়িকা অহনা দত্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন একটি নতুন ছবি। একেবারে ফর্সা টুকটুকে মেয়েটির গায়ের রং চেপে দেওয়া হয়েছে মেকআপ করে। চুল ছোট ছোট করে বেনুনি করা। যদিও এটা তার আসল মেকআপ করা ছবি কিনা সেটা বোঝা যাচ্ছে না। আর এটা দেখেই দর্শকদের মধ্যে কেউ কেউ বলতে শুরু করেছে যে মিশকার মেয়েকে দেখতে হবে মিশকার মতোই। এটাই তার সন্তান।

Titli Bhattacharya