Bangla Serial

কৃষ্ণার চক্রান্তেই মৃ’ত্যু হবে পর্ণার! নিম ফুলের মধুতে আসছে চমকে দেওয়া পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu) তে পর্ণা জীবনে চলতে একের পর এক সমস্যা। কখনও রুচিরার অ’প’হ’র’ণ, পর্ণার ছবি ফটোশপ করে পোস্টার করা, শাড়ির কথার নতুন গুদাম ঘরে আগুন, কখনও অখিলেশ দত্তর মসলার দোকানে খাদ্য দফতরের খাবারে ভেজাল পাওয়া, সব মিলিয়ে ঈশা পর্ণা জীবনকে করে তুলেছে অসহনীয়।

সম্প্রতি ঈশার সাথে যুক্ত হয়েছেন বাজুরিয়া। দত্ত বাড়ির ওপর বাজুরিয়া নজর ছিল অনেক আগে থেকেই তবে তখন সে পেরে ওঠেনি পর্ণার জন্য কিন্তু আবার আবার ঈশার মদতে সেও উপস্থিত ট্রাক্টর নিয়ে দত্ত বাড়িতে। যদিও তাকে আটকে দেয় পর্ণা জানায়, সে থাকতে দত্ত বাড়ির কোনো ক্ষত হতে দেবে না সে। বাজুরিয়াকে সব ১০ মিনিটের মধ্যে সব টাকাও ফিরিয়ে দেয় সে। বাধ্য হয়ে সরে আসতে হয় বাজুরিয়া আর ঈশাকে।

পর্ণা এই কাজে সবাই তার প্রশংসায় পঞ্চমুখ হলেও মন গলেনি কৃষ্ণার। সে এখনও মনে করছেন দত্ত বাড়িতে যা হচ্ছে সবই দায় পর্ণার। এই বিষয়ে কৃষ্ণাকে আরও উত্তপ্ত করছে অয়ন এবং মৌমিতা। তারা সর্বদাই ঈশার হয়ে কৃষ্ণা মনে বিষ মেশাছে পর্ণা র বিরুদ্ধে।

তবে কৃষ্ণার পর্ণা প্রতি এই এক ধরনের ব্যবহার আর মনে ধরছে না দর্শকের। কাহিনীতে এই ধারাবাহিকতার জন্যই প্রভাবিত হচ্ছে টিআরপিও তাই ধারাবাহিকের নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছেন পরিবর্তন আনবেন কাহিনীতে। তাও আবার যে সে পরিবর্তন নয় একে বারে গল্পের মোড় ঘোরানো পরিবর্তন।

সূত্রে জানা গেছে দত্ত পরিবার যাবে ঘুরতে পাহাড়ে এবং সেখানেই মৌমিতার প্রলোচনার ফাঁদে পা দিয়ে পর্ণাকে পাহাড় থেকে ধাক্কা মারবে কৃষ্ণা। এক গল্পের নতুন পর্বের ওপর কাজ শুরু করবেন তারা শীঘ্রই। প্রোমোও খুব শীঘ্রই আসবে দর্শকদের সামনে। তবে তারপর কি হতে চলেছে তা এখনও রহস্যে ঘেরা। পর্ণা কি মারা যাবে? নাকি বেঁচে ফিরে আসবে দত্ত বাড়িতে অন্য রূপে? কি হবে ঈশা, মৌমিতা, কৃষ্ণা আর অয়নের পরিণতি? তারা কি পরিবর্তন হবেন? জানা যায়নি এখনও। কি মনে হয় আপনাদের পর্ণা কি পারবে কৃষ্ণা আর মৌমিতার এই মৃ’ত্যু’র ফাঁদ থেকে বেরিয়ে আসতে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।