Bangla Serial

নিজে বিয়ে করে দীপা-অর্জুনের বিয়ে ভাঙতে উদ্যত ভিলেন সূর্য! তড়িঘড়ি রওনা দিল কলকাতার উদ্দেশ্যে!

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সাম্প্রতিক কয়েক সপ্তাহে টিআরপি তালিকায় (trp list) প্রথম পাঁচে না এলেও, ওটিটি জগতে রীতিমতো ট্রেন্ডিং দীপার জীবন সংগ্রামের গল্প। শুরুতে নিপাট পারিবারিক কোন্দল নিয়ে ধারাবাহিকের গল্প শুরু হলেও, বর্তমানে দাঁড়িয়ে নায়িকাকেন্দ্রিক হয়ে উঠেছে ধারাবাহিকের গল্প।

একদিকে জীবনের প্রতি পদে যুঝছে দীপা। অন্যদিকে, দীপার সহযোদ্ধা সূর্য পরিবার, পরিজন ফেলে প্রত্যন্ত এক গ্রামে গরীব, দুঃখীদের চিকিৎসা করে দিন কাটাচ্ছে। সন্তান, বাবা-মা, ভালোবাসার মানুষ দীপা কারোর সঙ্গে যোগাযোগ রাখে না সে। সূর্যের অনুপস্থিতি দীপার কষ্ট বাড়িয়ে দিয়েছে বহুগুণ। তবুও অভিমানের বশবর্তী হয়ে কেউ কারোর কাছে ফিরে না আসার পণ করেছে।

এদিকে, দীপা নতুন করে জীবন শুরু করুক চায় বাড়ির সকলে। রূপার তৎপরতায় অর্জুনের সঙ্গে বিয়ের আয়োজন শুরু হয়েছে দীপার বাড়িতে। গ্রাম থেকে দীপার মা-বাবা এসে হাজির। খুশির মরসুম গোটা পরিবারে। কিন্তু বিয়ে করতে চায় না দীপা। আর দীপার অমতে অর্জুন দীপাকে বিয়ে করতে চায় না। এই বিয়ে আটকাবার একমাত্র পথ লাবণ্য সেনগুপ্ত।

ছেলেকে আনতে তবলার সঙ্গে সূর্যের কাছে এসে হাজির হয়। তবে বুধিয়ার থেকে জানতে পারেন এখানে সূর্য একা থাকে। আজ রাতে সূর্য মেম সাবকে নিয়ে রোগী দেখতে গেছে। ফিরবে সকালে। রাতটা সেখানে অপেক্ষা করার সিদ্ধান্ত নেয় লাবণ্য। সকালে উঠে শোনে ইরাকে বিয়ে করে আনছে সূর্য।

আরো পড়ুন: ফিরলেন সপ্তর্ষি! অন্যায়ের বিনাশ করতে আসছে ‘অষ্টমী!’ প্রোমোতে খল নায়কের নাচ দেখে শিহরিত দর্শকরা

তখনই আর এক মুহূর্ত সেখানে দাঁড়ায় না লাবণ্য সেন। চলে আসে সূর্যের গ্রাম থেকে। দীপা বিরহ বেদনায় বিদ্ধ, আর সূর্য সব ভুলে নতুন সংসার শুরু করেছে। এই ঘটনা মন ভেঙে দেয় লাবণ্যের। তবলা সূর্যকে অনেক করে বোঝালেও ফেরে না সে। উগরে দেয় দীপার উপর অভিমান। তবে বুধিয়ার থেকে লাবণ্যের কথা শুনে গাড়ি করে বেরিয়ে পড়ে সূর্য। এদিকে দীপা আর অর্জুনের বিয়ের প্রস্তুতি তুঙ্গে। সূর্য কি পারবে দীপা অর্জুনের বিয়ে আটকাতে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।