Bangla Serial

ফিরলেন সপ্তর্ষি! অন্যায়ের বিনাশ করতে আসছে ‘অষ্টমী!’ প্রোমোতে খল নায়কের নাচ দেখে শিহরিত দর্শকরা

ফের মহা ধামাকা জি বাংলার (Zee Bangla) পর্দায়। সোনার সংসার (Zee Bangla Sonar Songsar) সম্প্রচারের ফাঁকেই দর্শকদের জন্য নয়া সারপ্রাইজ জি বাংলার। প্রকাশ্যে আসন্ন মেগার প্রোমো (Promo)। ধারাবাহিকের নায়িকা ও নায়কের চরিত্রে থাকতে চলেছেন টেলিভিশনের জনপ্ৰিয় মুখ।

শ্রীময়ীর পর লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘এক্কা-দোক্কা’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক। যদিও পরবর্তীতে দর্শকের ডিম্যান্ড পূরণ করতে ধারাবাহিকে সোনামনির নায়ক হিসেবে আসেন প্রতীক সেন। তবে তাতে মন ভাঙে পোখরাজ দর্শকদের। সপ্তর্ষিকে শেষবার পর্দায় ফেরারি মন-এ। ছোট্ট একটি ক্যামিও করেছিলেন তিনি।

তবে এবার জি বাংলার আসন্ন ধারাবাহিকের প্রযোজনা করবে অর্গ্য়ানিক প্রোডাকশন। নাম অষ্টমী। সপ্তর্ষির বিপরীতে নায়িকার ভূমিকায় থাকবেন ঋতব্রতা দে। নায়িকা নম্বর ১-এ মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী। শীতলা অষ্টমীর পুণ্য লগ্নে এবার প্রকাশ্যে ধারাবাহিকের প্রোমো।

২০ সেকেন্ডের প্রোমোতে দেখা যাচ্ছে, মায়ের আরতিতে ব্যস্ত খলনায়ক। প্রোমোতে স্পষ্ট শুভ-অশুভ মধ্যে জবর টেক্কা হবে এই ধারাবাহিকে। তবে কোন স্লটে আসতে চলছে এই মেগা? সদ্য শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। সেই স্লটে এসেছে নতুন ধারাবাহিক ‘যোগমায়া’। চ্যানেলের অধিকাংশ মেগা স্লট লিড। তবে খানিক পিছিয়ে ‘কার কাছে কই মনের কথা’, ‘মিঠিঝোরা’, ‘মিলি’ এবং ‘মন দিতে চাই’। মিলি আর মন দিতে চাই-এর উপর কোপ পড়ার সম্ভবনা সর্বাধিক।

আরো পড়ুন: অপেক্ষার অবসান! ছোটপর্দায় ফের জুটিতে ফিরছে গৌরী এলো’র ঈশান-গৌরী! জানেন কোন ধারাবাহিক?

প্রোমোতে নজর কেড়েছেন ধারাবাহিকের খলনায়ক। এই ভূমিকায় অভিনয় করছেন কৌশিক চক্রবর্তী। তৃতীয় লিঙ্গের মানুষের ভূমিকায় অভিনয় করছেন তিনি। লাল শাড়ি, লাল সিঁদুরে মায়ের সামনে তাণ্ডব নৃত্য দেখে শিহরিত দর্শকমহল।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।