Bangla Serial

New Serial: নতুন বছরের একগুচ্ছ নতুন ধারাবাহিক! জি বাংলায় এবার ‘পুরোহিতের মেয়ে’

জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে নতুন ধারাবাহিক। যে ধারাবাহিকের হাত ধরেই ফের টেলিভিশন জগতে ফিরতে চলেছেন অভিনেত্রী স্বীকৃতী দে (Swikriti Dey)। ‘মেয়েবেলা’ সিরিয়ালের পর বেশ কয়েকদিন অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। তারপর ফের পুরোনো দমে কাজে ফেরা এই ধারাবাহিকে তাঁকে দেখা যাচ্ছে এক্কেবারে অন্যরকম চরিত্রে। যে রকম চরিত্রে এর আগে কাজ করেননি নায়িকা।

এই ধারাবাহিকে তাঁর বিপরীতে নায়ক অভিনেতা কৌশিক রায়। ইতিপূর্বে, যার দেখা মিলেছিল ‘বালিঝড়’ সিরিয়ালে। তবে টুইস্ট অন্য জায়গায়। গল্পে রয়েছে ত্রিকোণ প্রেমের ইঙ্গিত। আর এই তৃতীয় ব্যক্তিই হলেন গোধূলি আলাপ খ্যাত সমু সরকার।

সাম্প্রতিক ধারাবাহিকের পর্বে তাঁকে দেখা যাচ্ছে। তিনি আসলে পুরোহিতের মেয়ে। নায়কের বাড়ির পারিবারিক পুরোহিত তিনি। কিন্তু হঠাৎই বাবা অসুস্থ হয়ে পড়ায় তাঁর বদলে মেয়ে এসেছেন পুজো সামাল দিতে। তাঁকে স্বীকৃতি ও কৌশিকের মেয়ে পপুলের তাকে ভারী পছন্দ হয়। তাকে ছাড়তেই চাইছে না সে। তাই ঠিক হয়, এবার থেকে তাদের বাড়িতেই থাকবে সমু। এতে কিছুটা নিশ্চিন্ত হয় স্বীকৃতি। এতদিন পরে সে, এমন কাউকে পেয়েছে যে তার মেয়েকে নিজের করে আগলে নেবে।

মারা যাওয়ার পরও কীভাবে মা তাঁর সন্তানকে সঙ্গ দিয়ে চলেছে এ নিয়েই এগোবে ধারাবাহিকের গল্প। বাড়ির অতিথি অশরীরি নায়িকাকে কীভাবে দেখতে পাচ্ছে? সব মিলিয়ে দর্শক মহলে ধারাবাহিকটি নিয়ে উৎসাহ তুঙ্গে।

উল্লেখ্য, ২০শে নভেম্বর থেকে শুরু হয়েছে এই ধারাবাহিকের সম্প্রচার। প্রসেনজিৎ চক্রবর্তীর প্রযোজনায় নির্মিত এই ধারবাহিক যে জনপ্রিয়তার নিরিখে পরবর্তীতে প্রাইম টাইম পাবে, তা বলার অপেক্ষা রাখে না।

Titli Bhattacharya