জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘জি বাংলা কপি ছাড়া চলতে পারে না আগেই প্রমাণিত’! ‘আলোর কোলে’ প্রোমো আসতেই ইচ্ছে পুতুল, কাদম্বিনীকে টেনে ট্রোল

স্টার জলসা (Star Jalsha)ও জি বাংলার (Zee Bangla) মধ্যে টিআরপি মহারণ নতুন কিছু নয়। হামেশাই দুই চ্যানেলের মধ্যে চলছে টিআরপি দখলের লড়াই। রেটিং কমলেই দুমদাম বন্ধ হচ্ছে নতুন-পুরোনো সিরিয়াল। বদলে সেই স্লটে আসছে নতুন নতুন ধারাবাহিক। কিন্তু জি বাংলার নতুন ধারাবাহিকের গল্পগুলো যে স্টার জলসার পুরোনো ধারাবাহিক থেকে ‘টোকা’, তাই নিয়ে সমালোচনার ঝড় উঠেছে নেটমহলে।

এই মুহূর্তে জি বাংলার ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জনপ্ৰিয় ‘ইচ্ছে পুতুল’। দুই বোনের ভালবাসার মানুষ এক। আর তাই একজনকে নিয়ে দুই বোনের টানাটানি। এই নিয়েই গল্প এগিয়ে চলেছে ধারাবাহিকে। কিন্তু, এই একই টানাটানির গল্প স্টার জলসার মানুষ দেখেছে বছর কয়েক আগেই। সোলাঙ্ক-বিক্রম অভিনীত ‘ইচ্ছে নদী’ ধারাবাহিকের কথা মনে আছে? শুধুই ধারাবাহিকের প্লট নয়, নামের সঙ্গেও অদ্ভুত মিল। তাহলে কি সত্যিই স্টারের গল্প টুকছে জি?

স্টার জলসায় শুরু হতে চলেছে নতুন ভৌতিক ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’। নেটিজেনদের কেউ কেউ আবার বলছেন স্টারের দেখাদেখি এবার জি-ও আনছে তাঁদের ভৌতিক সিরিয়াল। জি-য়ের পর্দায় ভৌতিক গল্প নিয়ে আসছে আলোর কোলে। স্বীকৃতি মজুমদার, সমু সরকার আর কৌশিক রায় মূল নায়ক-নায়িকা হবেন। গল্পের স্রোত কোনদিকে বইবে তা নিয়ে খোলসা করেনি জি বাংলা।

এমনকি বিতর্কে জড়িয়েছে জি বাংলা-র জনপ্রিয় ধারাবাহিক ‘কাদম্বিনী’ও। নেটিজেনদের কটাক্ষ স্টার জলসায় শোলাঙ্কি রায় অভিনীত কাদম্বিনী ধারাবাহিকের জনপ্রিয়তা দেখেই উদ্যোগ নিয়েছিল জি।

আরও পড়ুনঃ ‘ছি ছি বাংলাদেশ লজ্জা’! ‘রুবেল বস্তির পাবলিক’, পাল্টা ‘নিম ফুলের মধু’ বয়কটের ডাক বাংলাদেশের দর্শকের

আগামীকাল বৃহস্পতিবার। আর বৃহস্পতিবার মানেই টিআরপি ম্যাজিক। ধারাবাহিক ও চ্যানেলগুলির ভাগ্য নির্ধারণের দিন। দুই চ্যানেলের টোকাটুকি নিয়ে নেটমহলের জল্পনা তুঙ্গে থাকলেও, এখন দেখার লড়াইয়ের ময়দানে ছক্কা হাঁকাবে কে? কোন চ্যানেলের, কোন ধারাবাহিকের মুকুটে জুটবে সেরার তকমা? এই নিয়েই অধীর আগ্রহে বসে রয়েছেন সিরিয়াল প্রেমীরা।

Titli Bhattacharya