Bangla Serial

বিনা বিয়েতে মা হওয়া এবং স্বপ্ন পূরণে ‘তোমাদের রাণী’র গল্প রিজেক্ট করে জি বাংলা, নিয়ে এল স্টার জলসা! প্রোমো ঝড় তুলতেই ক্ষুব্ধ ‘জি’ দর্শক

বাংলা টেলিভিশনের পর্দায় একাধিক ধারাবাহিকের লড়াইয়ের মাঝেই বিশেষভাবে নজর কাড়ে চ্যানেলে চ্যানেলে দ্বন্দ্ব। আর এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের দুনিয়ায় দুটি তীব্র প্রতিবন্ধী চ্যানেল হলো জি বাংলা এবং স্টার জলসা। ধারাবাহিক নিয়ে এই দুই চ্যানেলের মধ্যে বিবাদ বহুদিনের।

টিআরপির লড়াইয়ে জি বাংলার কোন ধারাবাহিকে গিয়ে যাচ্ছে বা স্টার জলসার কোন ধারাবাহিক পিছিয়ে পড়ছে এই নিয়ে চলতে থাকে পুঙ্খানুপুঙ্খ বিচার-বিশ্লেষণ। আসলে শুধুমাত্র ধারাবাহিকগুলি নয় চ্যানেলগুলির‌ও রয়েছে তীব্র ভক্ত সংখ্যা রয়েছে। দর্শকরা সব সময় চান তাদের প্রিয় চ্যানেলেই যেন সবথেকে সেরা ধারাবাহিকটি দেখানো হয়।

টিআরপির পরিসংখ্যান অনুযায়ী এই মুহূর্তে হয়ত জি বাংলার ধারাবাহিকগুলি বেশি পরিমাণে স্লট লিডার হচ্ছে। কিন্তু তা বলে কিন্তু পিছিয়ে নেই স্টার জলসা। বলা যায় গল্পের অভিনবত্বে চমক দিচ্ছে স্টার জলসা। যেখানে এখনও জি বাংলা সেই একঘেয়ে শাশুড়ি- বৌমার দ্বন্দ্ব দেখাচ্ছে সেখানে শাশুড়ি-বৌমার বন্ধুত্বের এক দারুন গল্প বলছে স্টার জলসা।

আর এবার জলসার পর্দায় এমন একটি বাস্তবধর্মী ধারাবাহিক আসতে চলেছে যা আসার কথা ছিল জি বাংলার পর্দায়। কিন্তু কোন‌ও এক অজ্ঞাত কারণে সেই ধারাবাহিক চলে গেছে স্টার জলসা পর্দায়। অসম্ভব বাস্তবসম্মত এই ধারাবাহিকটি জি বাংলা ছেড়ে জলসার পর্দায় চলে যেতে ক্রুদ্ধ জি বাংলা ভক্তরা।

তা কোন ধারাবাহিক চলে গেল জি বাংলা থেকে স্টার জলসার পর্দায়?

আসলে স্টার জলসার পর্দায় সম্প্রতি একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। আর যা মন ছুঁয়ে গেছে দর্শকদের।‌ জলসার পর্দায় আসন্ন এই ধারাবাহিকের নাম ‘তোমাদের রানী।’ একজন হবু মায়ের নিজের স্বামীর বিরুদ্ধে গিয়ে নিজের ইচ্ছা পূরণের গল্প বলবে এই ধারাবাহিক। এই গল্প নিঃসন্দেহে হতে চলেছে সমাজের বহু মেয়ের অনুপ্রেরণার গল্প। প্রোমোতে দেখা যাচ্ছে এই গল্পের নায়িকা রানী অন্তঃসত্ত্বা। কিন্তু সেই অবস্থাতেই সে মেডিকেল পরীক্ষায় বসতে চায়। তার স্বামী তাকে সহযোগিতা করা তো দূর বরং তাকে বারণ করে। কিন্তু বারণ উপেক্ষা করে রানী মেডিকেলে ভর্তি হওয়ার পরীক্ষা দিতে আসে। তার স্বামী তাকে বলে সে পারবেনা, পরীক্ষা দিতে গিয়েও সে অনেকেই বাঁকা চোখে দেখে তাকে। কিন্তু অবশেষে মেডিকেলে চান্স পেয়ে নিজের স্বামীকে যোগ্য জবাব দেয় রানী।

কেন ক্রুদ্ধ জি বাংলা ভক্তরা?

আর এই গল্পের‌ই আসার কথা ছিল জি বাংলায়। অত্যন্ত বাস্তব সম্মত এই ধারাবাহিকটি যে সফল হবে তা বলা বাহুল্য। আর সেই জন্যই আক্ষেপ জি বাংলার ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন লিখেছেন, ‘এটা জি বাংলায় আসার কথা ছিল! কিন্তু ভাগ্যে কি লেখন! ভালো জিনিষ তাদেরর পোষায় না! তাই cancel করলো। তাদের জন্য তো সস্তার যাত্রাপালা আর বস্তিমার্কা সেটই যথেষ্ট।’

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Titli Bhattacharya