জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘নিম ফুলে’ ধুন্ধুমার! শেষ হাসি হাসলো পর্ণা! দশ বছরের জেল, সাথে জরিমানা, অবশেষে শাস্তি পেল আহির

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। এই ধারাবাহিক প্রথম থেকেই দর্শকদের প্রিয় ছিল। আর আর এখন প্রতিদিন জমজমাট পর্ব উপহার পাচ্ছেন টেলি দর্শক। জনপ্রিয় ক্রিকেটারের বখে যাওয়ার ছেলে মদ্যপ অবস্থায় দুজন যুবককে ধাক্কা মারে। যাদের মধ্যে একজন দত্তবাড়ির ছেলে বুবাই, আর একজন তাঁর বন্ধু অভিজিৎ। এতদিন ধরে চলছিল আহিরকে শাস্তি পাওয়ানোর চেষ্টা।

‘নিম ফুলের মধু’ আজকের এপিসোড ২৫ জুলাই
Neem Phooler Madhu Today Episode 25 July

জি বাংলার এই ধারাবাহিকে আহির ভৌমিককে শাস্তি পাওয়ানোর উঠে পড়ে লেগেছিল নায়িকা আলোকপর্ণা। তবে বারবার হেরে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকে যাচ্ছিল তাঁর। আদালতে চলা কেসে সাক্ষীর অভাবে প্রায় হাতছাড়া হয়ে যাচ্ছিল রায়। ঠিক এমন সময় খেলায় মোড় ঘুরিয়ে দেয় ‌স্বয়ং বুবাই নিজে।

WhatsApp Image 2024 07 25 at 7.09.43 PM

হাসপাতলে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ফিরে আসে বুবাই। কিন্তু হেরে যায় অভিজিৎ। দোষীকে শাস্তি পাওয়ানোর জন্য সাক্ষী দিতে রাজি হয় বুবাই। যার সঙ্গে অন্যায় ঘটেছে সে নিজে সাক্ষী দিতে আসছে। পর্ণার হাতে চলে আসে ব্রহ্মাস্ত্র। এবার আহির ভৌমিক শাস্তি পাবেই। কোনভাবেই সেটি আটকানো যাবে না।

বড়লোক বাবার বখে যাওয়া ছেলে শাস্তি থেকে পালিয়ে বাঁচার চেষ্টা করে। কিন্তু আদালতের রায় দোষীদের বিপক্ষে। ধারাবাহিকে দেখা যায়, পর্ণা যখন একজন সাক্ষীও জোগাড় করতে পারেনি, তখন হাসপাতালের বেডে শুয়ে সাক্ষী দিতে যাবে বলে বদ্ধপরিকর হয় দত্ত বাড়ির ছেলে বুবাই। কিন্তু আহিরের বাবা বুবাইয়ের বাবা মাকে টাকা দিয়ে কিনে নেয়। ‌তবে অন্যায়ের কাছে মাথা নত করে না বুবাই নিজে।

সবাইকে চমকে দিয়ে আদালতে পৌঁছে যায় সে। সাক্ষী দিয়ে আসে আহিরের বিরুদ্ধে। আর সেখান থেকেই জয় হয় আলোকপর্ণার। আদালতের রায়ে দশ বছরের জেল-সহ জরিমানার শাস্তি পায় দোষী আহির ভৌমিক। হাসিমুখে দত্ত বাড়িতে ফিরে আসে সবাই। ঈশার চাল বানচাল করে আরো একবার জিতে যায় আলোকপর্ণা দত্ত।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।