জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জি বাংলায় আসছে ‘অমর সঙ্গী’! প্রথমবার জুটিতে নীল-শ্যামোপ্তি! কি টিপস দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়?

আগেই শোনা গিয়েছিল, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জুতোয় পা গলাতে চলেছেন নীল ভট্টাচার্য ( Neel Bhattacharya)। জি বাংলার ( Zee Bangla) পর্দায় ‘অমর সঙ্গী’ ( Amar Sangee) আসছে একথা অনেকেই জানতেন। অবশেষে প্রকাশ্যে এল ধারাবাহিকের প্রথম ঝলক। নীলের বিপরীতে এই বাংলা সিরিয়ালে (Bengali Serial) নায়িকা হিসেবে দেখা যাবে স্টার জলসার ‘গুড্ডি’ অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলিকে।প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এনআইডিয়াজ ক্রিয়েশনের হাত ধরে বাংলা মিডিয়াম ( BanglaMedium) -এর পর আবারও ছোটপর্দায় ফিরছেন নীল ভট্টাচার্য। ‘কৃষ্ণকলি’র পর ফের একবার জি বাংলার পর্দায় দেখা যাবে নীল ভট্টাচার্যকে।

শনিবার জি বাংলার তরফে প্রকাশ্যে এল সিরিয়ালের মোশন পোস্টার। হিন্দুস্তান টাইমস বাংলার তরফে নীলের সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেতা বললেন, সব থেকে বেশি যেটা বলব, আমি এই প্রোজেক্টটা নিয়ে দারুণ উত্তেজিত! যেমন আইকনিক নাম, তেমনই একটা সুন্দর গল্প। আশা করছি আমি চরিত্রটার সঙ্গে সুবিচার করতে পারব। নিজের চরিত্র নিয়ে এখনই কিছু ভাঙলেন না তিনি, তবে আদ্যোপান্ত প্রেমের গল্প হবে ‘অমর সঙ্গী’।

প্রথমবার জুটিতে নীল-শ্যামোপ্তি

নীল ভট্টাচার্যর কাছে ‘অমর সঙ্গীর’ সংজ্ঞা কী জানেন! হাসিমুখে তৃণার স্বামী বললেন, অমর সঙ্গী মানে এমন একটা ভালোবাসা যেটার কোনও সংজ্ঞা নেই। যেটা মন থেকে হয়, আর সারাজীবনের মতোই রয়ে যায়।

প্রেমে বিচ্ছেদ আছে ঠিকই, তবে ট্রু লাভ এ আস্থা রাখেন অভিনেতা নীল। নীল ভট্টাচার্য বললেন, যতদিন ছিল ততদিন তো প্রেমই ছিল, তাই সম্পর্ক ভাঙা নিয়ে দুঃখ পাওয়ার চেয়ে যেটা ছিল সেটা উদযাপন করাটাই জরুরি।

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘অমর সঙ্গীর’ শ্যুটিং। ১৯৮৭ সালে মুক্তি পেয়েছিল প্রসেনজিৎ-বিজয়েতা পন্ডিত অভিনীত সুজিত গুহর ছবি ‘অমর সঙ্গী’। বাংলা বাণিজ্যিক ছবির ইতিহাসে অমর এই ছবি। সেই ছবির নাম ধার করেই এই মেগা সিরিয়াল। নীল বললেন,এখনও বুম্বাদার সঙ্গে এই বিষয় নিয়ে আলোচনা করার সুযোগ হয়নি তাঁর। তবে শিগগির এটা নিয়ে মিটিং প্ল্যান করা হচ্ছে। অপেক্ষা করছি কবে বুম্বাদার সঙ্গে দেখা হয় আর আমি কিছু টিপস নিতে পারি।।কতটা জমবে এই নতুন ধারাবাহিক দর্শকদের মনে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।