জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

এবার ঘুরবে খেলা! অবশেষে জগদ্ধাত্রীর হাতে এলো মোক্ষম প্রমাণ, বৈদেহীর ঘরেই লুকিয়ে ছিল স্বয়ম্ভুকে ফাঁসানের রহস্য!

জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri new episode)। ধারাবাহিকটি কেন্দ্রীয় চরিত্র জ্যাস সান্যাল ওরফে জগদ্ধাত্রী। জ্যাস রূপে লক্ষ্মী গুনে সরস্বতী। মেনন হামলার ভুয়ো কেসে গ্রেফতার করা হয়েছে স্বয়ম্ভুকে। ডিপার্টমেন্টে যার নামডাক, তার এরকম অবস্থা! তা মেনে নিতে পারছেন না দর্শকরাই। এদিকে সন্দেহের মুখে স্বয়ম্ভু। স্বয়ম্ভুকে কীভাবে নির্দোষ প্রমাণিত করবে জগদ্ধাত্রী ! কাজ আর ব্যক্তিগত সম্পর্কের মধ্যে কোন টানাপোড়েন চলছে।

স্বয়ম্ভুকে ছাড়ানোর জন্য একটা ক্লু সে পেয়েছে। এদিকে পাবে গিয়ে উৎসবের ফোন চেক করেছে কিন্তু সেই ইমেইল আইডিটা সেখান থেকেও লগইন নেই। ‌জগদ্ধাত্রী প্রীতিদের ঘরে গিয়ে সার্চ করেও কিছু খুঁজে পাইনি। ল্যাপটপে ইমেইল আইডি লগ ইন নেই। তবে কোথা থেকে ইমেইলটা পাঠানো হয়েছিল তা খুঁজতে নাজেহাল অবস্থা জগদ্ধাত্রীর।

WhatsApp Image 2024 07 22 at 1.36.48 PM 1

ধারাবাহিকে (Jagadhatri) দেখা গেছে, স্বয়ম্ভুকে বের করে আনার জন্য ক্লু দিয়েছে ছোট্ট কাঁকন। বৈদেহী লুকিয়ে লুকিয়ে তাদের কথা শোনে। তখন কাকিমণিকে দেখে নেয় কৌশিকী। জগদ্ধাত্রী একটা কথাই বারবার বলতে থাকে যে সে প্রমাণ করবেই স্বয়ম্ভু নির্দোষ।এদিকে নিজের ইমেজ খারাপ হয়ে যাওয়ার ভয় পেতে থাকে স্বয়ম্ভু।

ধারাবাহিকের (Jagadhatri) আগামী পর্বে দেখা যাচ্ছে, স্বয়ম্ভুকে খারাপ খারাপ কথা বলতে থাকলে রেগে যায় জ্যাস স্যান্যাল। তিনদিন পর কোর্টে আসবে স্বয়ম্ভু আর সেদিনই নির্দোষ প্রমাণিত হবে। স্বয়ম্ভু নির্দোষ বারবার বলতে থাকে জগদ্ধাত্রী। দিব্যা সেন বলে তুমি আর কিছুই করতে পারবে না জগদ্ধাত্রী। জগদ্ধাত্রী বলে জ্যাস স্যানালের সাথে পাঙ্গা নিতে এসো না। ‌

কিন্তু, দেবুদা মনে মনে ভাবতে থাকে, তুমি জানো না, তুমি নিজেই কোন গোলকধাঁধায় আটকে পড়েছো জগদ্ধাত্রী। তুমি চাইলেও স্বয়ম্ভুকে বাঁচাতে পারবে না, সেই রাস্তা আমি বন্ধ করে দিয়েছি। জগদ্ধাত্রী মনে মনে ভাবতে থাকে মেইল আইডিটা কোথা থেকে লগইন করা হয়েছিল সেটা ওকে জানতেই হবে। বৈদেহী মুখার্জি উৎসবকে বলে সে আর কোন খাবার মুখে তুলবে না। তাই সে অ্যাপ থেকে খাবার অর্ডার দিয়েছে। জগদ্ধাত্রীর খটকা লাগে যে মা কিভাবে এত সহজে অ্যাপ চালাতে পারে বা ডাউনলোড করতে পারে।

উল্লেখ্য, বৈদেহী মুখার্জি ঘুমিয়ে পড়লে, জগদ্ধাত্রী তার ঘরে ঢোকে। জগদ্ধাত্রী প্রথমেই গিয়ে বৈদেহীর ফোনটা নেয় এবং তার হাতের সাহায্যেই লক খুলে দেয়। জগদ্ধাত্রী দেখতে পায় বৈদেহী মুখার্জির ফোন থেকেই ওই মেইলটা করা হয়েছিল। জানতে পেরেও সন্দেহ হয় যে বৈদেহী মুখার্জি কি নিজেই এমন করেছে, নাকি কেউ ওনাকে ফাঁসানোর জন্য এমন করছে। এবার স্বয়ম্ভুকে ছাড়ানোর মোক্ষম প্রমাণ পেয়েছে জ্যাস স্যানাল। এরপর কি হতে চলেছে জানতে হলে দেখতে হবে জগদ্ধাত্রী ধারাবাহিকটি (Jagadhatri)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।