Bangla Serial

নবগ্রাম থেকে বার করে দেওয়া হচ্ছে অষ্টমীকে! অ’ন্যা’য়ে’র মুখোমুখি হতেই, দেবী রূপ ধারণ করল সে! অষ্টমীর নতুন প্রোমো দেখে উত্তেজিত দর্শকরা

জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘অষ্টমী’ (Astami)। জনপ্রিয় মেগা সিরিয়াল ‘মিলি’ (Mili) শে’ষ হতে আরম্ভ হয়েছে ‘অষ্টমী’ (Astami)।‌ প্রথম থেকেই এই ধারাবাহিক নিয়ে দর্শক উ’ন্মা’দ’না তুঙ্গে ছিল। ‘অষ্টমীর’ প্রথম পর্ব থেকে জনপ্রিয়তার গ্রাফ আরও ঊর্ধ্বমুখী হচ্ছে। সম্প্রতি জি বাংলা (Zee Bangla) তরফে আরও একটি নতুন প্রোমো (New Promo) প্রকাশ হয়েছে। ন্যায় অ’ন্যা’য়ে’র মুখোমুখি লড়াই শুরু হওয়ার ইঙ্গিত মিলছে প্রোমো থেকেই।

জি বাংলার অষ্টমী ধারাবাহিকের জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা সপ্তর্ষি মৌলিক ও অভিনেত্রী ঋতব্রতা দে। ধারাবাহিকের খ’ল চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা কৌশিক চক্রবর্তীকে। অষ্টমীর প্রথম প্রোমো থেকেই নজর কেড়েছেন কৌশিক। অন্যদিকে, দ্বিতীয় মেগায় লিড চরিত্রে অভিনয় করে দর্শকদের আরো কাছাকাছি এসেছেন পর্দার অষ্টমী ঋতব্রতা। ধারাবাহিকের গল্প পৌরাণিক। ন্যায় অ’ন্যা’য়ে’র লড়াই দেখা যাবে প্রায় প্রতি পর্বে।

ধারাবাহিকটির গল্প কেন্দ্রীয় চরিত্র অষ্টমীকে ঘিরে। নবগ্রামের মানুষের মন থেকে কুসংস্কার দূর করে শুভশক্তি প্রতিষ্ঠা করবে সে। তবে অ’ন্যা’য়ে’র বিরুদ্ধে লড়ার খেসারত রূপে দুটো চোখ হা’রা’তে হয়েছে অষ্টমীকে। তবে তার অন্য ইন্দ্রিও যথেষ্ট সচল। শক্তিশালী এই ইন্দ্রিয়ের মাধ্যমেই নায়ককে রক্ষা করা থেকে মানুষের উপকার সবই করবে পর্দার অষ্টমী ঋতব্রতা। নবগ্রামের স্কুল টিচার সে। সরকারি চাকরিতে জয়েন করার পর থেকেই নানা কান্ড ঘটে চলবে তাঁর সঙ্গে।

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, ধারাবাহিকের নায়ক অষ্টমীকে বলছে নবগ্রাম ছেড়ে চলে যেতে হবে তাঁকে। প্রত্যুত্তরে অষ্টমী বলে তার কাছে সরকারি চিঠি রয়েছে। অন্যের কথায় সে গ্রাম ছেড়ে চলে যাবে না। অষ্টমী চলে যেতে নারাজ থাকলে তাকে বিদায় করার নতুন পন্থা নেওয়া হয়। চেয়ারে বসিয়ে কাঁধে করে গ্রাম ছা’ড়া করানোর চেষ্টা করা হয় অষ্টমীকে। যেন দশমীর বি’স’র্জ’ন হচ্ছে দেবী দুর্গার।

আরো পড়ুন: জগদ্ধাত্রীতে আসছে তুলকালাম করা পর্ব! জ্যাসকে মা’র’তে এসে কাঁকনের কাছে ধরা পড়ল বনলতা

এমন সময় খ’ল’না’য়’ক সামনে এসে দাঁড়ালে অষ্টমী এক লাফে ভূমিতে এসে দাঁড়ায়। যেন মনে হয় দেবী দুর্গা অ’ন্যা’য়ে’র বিরুদ্ধে রু’খে দাঁড়ালো। নতুন প্রোমোতে ইঙ্গিত মিলল, ন্যায় ও অ’ন্যা’য়ে’র লড়াই শুরু হয়ে গেছে। আগামী পর্বে দারুন চমক দিতে চলেছে জি বাংলার অষ্টমী। দর্শকদের প্রতিক্রিয়া, অনেকদিন পর অন্য ধরনের একটি ধারাবাহিক শুরু হয়েছে টেলিপর্দার। নিঃসন্দেহে দর্শক মনে ধীরে ধীরে জায়গা করে নিচ্ছে জি বাংলার এই ধারাবাহিক।‌

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।